আপডেট

x

গ্রীনভিউ হাসপাতালে সিজারের সময় নবজাতকের হাত ভাঙার ঘটনায় তদন্ত শুরু

রবিবার, ২০ মার্চ ২০২২ | ১০:১০ অপরাহ্ণ |

গ্রীনভিউ হাসপাতালে সিজারের সময় নবজাতকের হাত ভাঙার ঘটনায় তদন্ত শুরু
Spread the love

ব্রাহ্মণবাড়িয়া শহরের কুমারশীল মোড়ে গ্রীণভিউ স্পেশালাইজড হাসপাতালে সিজারিয়ান ডেলিভারির সময় এক শিশুর হাত ভেঙে দেওয়ার অভিযোগের ঘটনায় তদন্ত শুরু হয়েছে। রোববার (২০ মার্চ) সকাল থেকে দুপুর পর্যন্ত তদন্ত দল তাদের প্রথম দিনের কার্যক্রম পরিচালনা করে। এর মঙ্গলবার আগে (১৫ মার্চ) জেলা সিভিল সার্জন কার্যালয় থেকে এই ঘটনায় ৫সদস্য তদন্ত কমিটি গঠন করা হয়। আগামী ৫ কার্যদিবসে তদন্ত প্রতিবেদন দাখিল করতে বলা হয়েছে।

আরও পড়ুনঃ ব্রাহ্মণবাড়িয়ায় সিজারের সময় নবজাতকের হাত ভেঙে ফেলার অভিযোগ

webnewsdesign.com

২৫০শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালের ২০৩নং কক্ষে তদন্ত দল তাদের প্রথমদিনের কার্যপরিচালনা করেন। এসময় উপস্থিত ছিলেন তদন্ত দলের প্রধান শিশু বিশেষজ্ঞ চিকিৎসক কনসাল্টেন্ট আখতার হোসেন, সদস্য ২৫০ শয্যাবিশিষ্ট ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালের রেডিওলোজী বিভাগের কনসাল্টেন্ট তোফায়েল হক, সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা শাখাওয়াত হোসেন শামীমকসবা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের গাইনী বিভাগের কনসালটেন্ট জাকিয়া সুলতানা রুনা ও সরাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের অর্থোপেডিক বিভাগের জুনিয়র কনসালটেন্ট শ্যামল রঞ্জন দেবনাথ।

আরও পড়ুনঃ ব্রাহ্মণবাড়িয়ায় সিজারে নবজাতকের হাত ভাঙার ঘটনায় তদন্ত কমিটি গঠন

তদন্ত দলের প্রধান শিশু বিশেষজ্ঞ চিকিৎসক কনসাল্টেন্ট আখতার হোসেন বলেন, তদন্তের প্রথম দিন আমরা অভিযোগকারী, অভিযুক্ত চিকিৎসক ও হাসপাতাল কর্তৃপক্ষের সাথে কথা বলেছি। তারা তাদের বক্তব্য তুলে ধরেছেন। তিনি আরও বলেন, বিষয়টি অত্যন্ত জটিল, তাই আমাদের আরও সময় লাগতে পারে। ৫ কর্মদিবসে যদি আমাদের প্রতিবেদন দেওয়া সম্ভব না হয়, তাহলে আরও সময়ের জন্য

জেলা শহরের কুমারশীল মোড়ে গ্রীণভিউ হাসপাতালে সিজারের সময় নবজাতকের হাত ভেঙে ফেলার অভিযোগ উঠে চিকিৎসক তাসনুভা সাঈদের বিরুদ্ধে। এই ঘটনায় গত ১৩ মার্চ রোববার জেলা সিভিল সার্জন বরাবর লিখিত অভিযোগ দেন শিশুটির মামা মোস্তাকুল ইসলাম।

মন্তব্য করুন

Development by: webnewsdesign.com