আপডেট

x

১৮ বছর পর সম্মেলনের মাধ্যমে গঠিত হলো নাসিরনগর ছাত্রলীগের কমিটি

শুক্রবার, ০১ এপ্রিল ২০২২ | ১২:২১ অপরাহ্ণ |

১৮ বছর পর সম্মেলনের মাধ্যমে গঠিত হলো নাসিরনগর ছাত্রলীগের কমিটি
Spread the love

ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগর উপজেলা ছাত্রলীগের ১৮সদস্য বিশিষ্ট নবগঠিত কমিটি অনুমোদন দেওয়া হয়েছে। বৃহস্পতিবার (৩১ মার্চ) রাতে জেলা ছাত্রলীগের সভাপতি রবিউল হোসেন রুবেল ও সাধারণ সম্পাদক শাহাদাৎ হোসেন শোভন সাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়।

নবগঠিত কমিটিতে সভাপতি পদে শুভ সিদ্দিকী ও সাধারণ সম্পাদক পদে রাহুল রায় ছাড়াও সহ-সভাপতি পদে গোলাম মো. আরমান নূর, এসএম তারিকুল ইসলাম (মামুন), মীর মহসিন হোসেন, সোহরাব হোসেন, ফয়সাল ইসলাম ভূইয়া, সুবল বিশ্বাস, শরীফ মিয়া, জাহাঙ্গীর হাসান, সুমন মিয়া, শাহরিয়ার হোসেন ভূইয়া, খাইরুল আলম ভূইয়া, আতাউল্লাহ মোস্তফা, মাসুম মিয়া, যুগ্ম-সাধারণ সম্পাদক পদে ফখরুল ইসলাম ইমন, মুশফিকুর রহমান সাকিব, শাকিল চৌধুরী, রেজাউর রহমান জহির, মাছুম চৌধুরী, ইয়াহিয়া বক্স নয়ন, সাংগঠনিক সম্পাদক পদে সৈয়দ আফ্রিদি তূর্যয়, প্রতিক দত্ত, খায়রুল হাসান, সৈয়দ ফেরদৌস ও সুমন চৌধুরী।

webnewsdesign.com

এছাড়াও নাসিরনগর সরকারি কলেজ শাখা ছাত্রলীগের ৫ সদস্য বিশিষ্ট কমিটি অনুমোদন দেয়া হয়।
এই দুই কমিটি আগামী এক বছরের জন্য অনুমোদন দেওয়া হয়েছে।

জেলা ছাত্রলীগের সভাপতি রবিউল হোসেন রুবেল জানান, দীর্ঘ ১৮ বছর পর সম্মেলনের মাধ্যমে নাসিরনগর উপজেলা ছাত্রলীগের কমিটি গঠন করা হয়েছে। প্রায় ১৮বছর আগে এই উপজেলায় সম্মেলনের মাধ্যমে ছাত্রলীগের কমিটি গঠন করা হয়েছিল। এর প্রায় ৪ বছর পর সেই কমিটি ভেঙে ছাত্রলীগের আহবায়ক কমিটি গঠন করা হয়েছিল। প্রায় ১৪বছর এই আহবায়ক কমিটি ছাত্রলীগের নেতৃত্ব দিয়ে আসছিল।

এরআগে বিকেলে নাসিরনগর উপজেলা ছাত্রলীগ ও কলেজ ছাত্রলীগের সম্মেলন অনুষ্ঠিত হয়। সম্মেলনে প্রধান অতিথি ছিলেন স্থানীয় সাংসদ বিএম ফরহাদ হোসেন সংগ্রাম, উদ্বোধক ছিলেন কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি আল নাহিয়ান খান জয় ও প্রধান বক্তা ছিলেন কেন্দ্রীয় ছাত্রলীগের সাধারণ সম্পাদক লেখক ভট্রাচার্য।

মন্তব্য করুন

Development by: webnewsdesign.com