আপডেট

x

হত্যাসহ ১৫ মামলার আসামী গ্রেফতার, ইয়াবা-গুলিসহ রিভলবার উদ্ধার

রবিবার, ১২ জুন ২০২২ | ১০:০৫ অপরাহ্ণ |

হত্যাসহ ১৫ মামলার আসামী গ্রেফতার, ইয়াবা-গুলিসহ রিভলবার উদ্ধার
Spread the love

ব্রাহ্মণবাড়িয়ার কসবা উপজেলার দুর্ধর্ষ অপরাধী জুয়েল মিয়া(৩০)কে গ্রেফতার করেছে র‍্যাব-১৪ ভৈরব ক্যাম্পের সদস্যরা। এসময় তার দেওয়া তথ্যের ভিত্তিতে বিদেশী রিভলবার, ২ রাউন্ড গুলি ও ৬০০ পিস ইয়াবা উদ্ধার করা হয়। গ্রেফতারকৃত জুয়েল কসবা উপজেলা উত্তর চকবস্তা গ্রামের মৃত আবুল বাসারের ছেলে। তার বিরুদ্ধে দেশের বিভিন্ন জেলায় হত্যাসহ ১৫টি মামলা রয়েছে৷

রোববার বিকেলে র‍্যাব-১৪ ভৈরব ক্যাম্প থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, শনিবার
র‌্যাব-১৪, সিপিসি-৩, ভৈরব ক্যাম্প, কিশোরগঞ্জ এর একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, হত্যাসহ ১৫টি মামলার আসামী জুয়েল মিয়া কুমিল্লা জেলা সদরের কান্দিরপাড় এলাকায় অবস্থান করছে। এদিন কান্দিরপাড় ট্রমা হাসপাতাল সংলগ্ন বাসা নং-৯০ নজুরুল এভিনিউ থেকে জুয়েলকে গ্রেফতার করা হয়। আসামী জুয়েলের নামে ব্রাহ্মণবাড়িয়া, কুমিল্লা, নারায়নগঞ্জ, বরিশালসহ দেশের বিভিন্ন জেলায় হত্যা ও  মাদক মামলা সহ মোট ১৫টি মামলা রয়েছে। এরমধ্যে ৫টি মামলায় সে ওয়ারেন্টভুক্ত আসামী।

webnewsdesign.com

গ্রেফতারের পর জুয়েলকে জিজ্ঞাসাবাদে জানায়, সে দীর্ঘদিন যাবৎ ব্রাহ্মণবাড়িয়া এবং কুমিল্লায় অবস্থান করে অস্ত্র ও মাদক ব্যবসা পরিচালনা করে আসছে। তার স্বীকারোক্তির ভিত্তিতে রোববার ভোরে ব্রাহ্মণবাড়িয়া জেলার কসবা থানাধীন উত্তর চকবস্তা এলাকায় তার নিজ বাড়িতে মাদক উদ্ধার অভিযান পরিচালনা করে তার ৬০০ পিস ইয়াবা ট্যাবলেট, ১ টি বিদেশী রিভালবার ও ০২ রাউন্ড গুলি উদ্ধার করে জব্দ করা হয়।

র‍্যাব-১৪ ভৈরব ক্যাম্পের সিনিয়র সহকারী পরিচালক অতিরিক্ত পুলিশ সুপার রফিউদ্দীন মোহাম্মদ যোবায়ের জানান,উদ্ধারকৃত আগ্নেয়াস্ত্র ও মাদকদ্রব্য এবং ধৃত আসামীর বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয় ।

মন্তব্য করুন

Development by: webnewsdesign.com