আপডেট

x

‘শেখ হাসিনা মানুষের ভাগ্য উন্নয়নে কাজ করায় বাংলাদেশ এখন মর্যাদার আসনে’

বৃহস্পতিবার, ০৬ মে ২০২১ | ৯:৩৮ অপরাহ্ণ |

‘শেখ হাসিনা মানুষের ভাগ্য উন্নয়নে কাজ করায় বাংলাদেশ এখন মর্যাদার আসনে’
Spread the love

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় করোনার মহামারীতে অসহায় হয়ে পড়া পরিবারগুলোর মাঝে প্রধানমন্ত্রীর খাদ্য সহায়তা প্রদান করা হয়েছে। বৃহস্পতিবার বেলা পৌনে ১২টার দিকে উপজেলা প্রশাসন মাঠে এক হাজার পরিবারের মাঝে এই সহায়তা প্রদান করা হয়। এ-উপলক্ষ্যে আয়োজিত অনুষ্ঠানে ভার্চু্য়ালিভাবে ঢাকা থেকে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী অ্যাডভোকেট আনিসুল হক।

এসময় আইনমন্ত্রী বলেন, করোনা পরিস্থিতিতে এই রোজায় যেন কষ্ট না পান সে কারণে প্রধানমন্ত্রী উপহার পাঠিয়েছেন। আপনারা আল্লাহর কাছে প্রার্থণা করবেন যেন আমাদেরকে এ মহামারী থেকে রক্ষা করেন। তিনি বলেন, ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনা যখনই সুযোগ পেয়েছেন তখনই মানুষের ভাগ্য উন্নয়নে চেষ্টা করেছেন। ১৯৯৬ সালে প্রথমবার ও ২০০৮ সালে দ্বিতীয়বার ক্ষমতায় এসে মানুষের ভাগ্য উন্নয়নে কাজ করেছেন। যে কারণে বাংলাদেশ এখন মর্যাদার আসনে।’

webnewsdesign.com

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, ব্রাহ্মণবাড়িয়ার জেলা প্রশাসক হায়াত-উদ-দৌলা খাঁন, আখাউড়া পৌরসভার মেয়র মো. তাকজিল খলিফা কাজল, উপজেলা পরিষদ চেয়ারম্যান আবুল কাসেম ভূইয়া, উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মোহাম্মদ নূর-এ আলম, উপজেলা আওয়ামী লীগের আহবায়ক মো. জয়নাল আবেদীন, আখাউড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মিজানুর রহমান প্রমুখ।

মন্তব্য করুন

Development by: webnewsdesign.com