আপডেট

x

ব্রাহ্মণবাড়িয়া সরকারি কলেজের আবাসিক ফি অর্ধেক কমাতে ছাত্রলীগের স্মারকলিপি

সোমবার, ২৭ সেপ্টেম্বর ২০২১ | ৯:৪৭ অপরাহ্ণ |

ব্রাহ্মণবাড়িয়া সরকারি কলেজের আবাসিক ফি অর্ধেক কমাতে ছাত্রলীগের স্মারকলিপি
Spread the love

ব্রাহ্মণবাড়িয়া সরকারি কলেজের আবাসিক হলগুলো খুলে দিতে ও আবাসিক হল গুলোর বার্ষিক ফি ৫০ শতাংশ কমানোর দাবিতে স্মারকলিপি দিয়েছে ছাত্রলীগ। সোমবার ব্রাহ্মণবাড়িয়া সরকারি কলেজের অধ্যক্ষ মোহাম্মদ শাহ আলমের হাতে এই স্মারকলিপি তুলে দেন বাংলাদেশ ছাত্রলীগের ব্রাহ্মণবাড়িয়া সরকারি কলেজ শাখার নেতাকর্মীরা।

এবিষয়ে ব্রাহ্মণবাড়িয়া সরকারি কলেজ শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক জুবায়ের মাহমুদ খান শ্রাবণ বলেন, সেশনজট নিরসন, প্রতিযোগিতামূলক পরীক্ষায় শিক্ষার্থীদের অংশগ্রহণ ও শিক্ষা কার্যক্রম চলমান রাখার জন্যে ব্রাহ্মণবাড়িয়া সরকারি কলেজের হল গুলো খুলে দেওয়া অত্যন্ত জরুরি। এর পাশাপাশি করোনা ভাইরাসের মহামারীর কারণে অর্থনৈতিক বিপর্যস্থতার ঢেউ দেশের প্রতিটি জেলা থেকে শুরু করে গ্রামাঞ্চলে এসে লেগেছে। এর প্রভাব শিক্ষার্থীদের পরিবারের উপরও পড়েছে। ফলে শিক্ষার্থীদের পরিবারের দুরবস্থার কথা কথা বিবেচনা করে আমাদের কলেজের আবাসিক শিক্ষার্থীদের বার্ষিক আবাসিক ফি ৫০ শতাংশ কমিয়ে তাদের শিক্ষা জীবন সচল ও প্রানবন্ত রাখার আহবান জানাচ্ছি।

webnewsdesign.com

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন জেলা ছাত্রলীগ নেতা আতিফ হাসান রকি, কলেজ ছাত্রলীগ নেতা সম্পাদক সাইফুর রহমান জাস্টিজ, কলেজ ছাত্রলীগ যুগ্ম-সাধারণ সম্পাদক আব্দুল আজিজ অনিক, কলেজ ছাত্রলীগ নেতা রাব্বি রায়হান, ফয়সাল, আরিফ,মেহেদী সাথিল, সৌরভ, ইরফান, মাসুদ এবং ব্রাহ্মণবাড়িয়া সরকারি কলেজের বিভিন্ন বিভাগের সাধারণ শিক্ষার্থীবৃন্দ।

মন্তব্য করুন

Development by: webnewsdesign.com