আপডেট

x

ব্রাহ্মণবাড়িয়ায় প্রধানমন্ত্রীর ১০টি উদ্ভাবনী উদ্যোগ নিয়ে প্রশিক্ষণ কর্মশালা

বৃহস্পতিবার, ১৬ জুন ২০২২ | ১১:৩৭ অপরাহ্ণ |

ব্রাহ্মণবাড়িয়ায় প্রধানমন্ত্রীর ১০টি উদ্ভাবনী উদ্যোগ নিয়ে প্রশিক্ষণ কর্মশালা
Spread the love

ব্রাহ্মণবাড়িয়ার জেলা প্রশাসক মো. শাহগীর আলম বলেছেন, দেশের আর্থ-সামাজিক উন্নয়নে প্রধানমন্ত্রীর ১০টি উদ্ভাবনী উদ্যোগ অত্যন্ত যুগোপযোগী। এই ১০টি উদ্যোগের মাঝেই দেশের সামগ্রিক উন্নয়নের রুপরেখা স্পষ্ট। তাই এই উদ্যোগগুলোর যথাযথ ব্যবহারের মাধ্যমে সরকারের লক্ষ্যকে সফল করতে সংশ্লিষ্ট কর্মকর্তাগের আন্তরিকতা ও দায়িত্বশীলতার সাথে কাজ করতে হবে। এসব উদ্যোগ দ্রুত বাস্তবায়নের মাধ্যমে দেশকে ২০৪১ সালের মধ্যে উন্নত ও সমৃদ্ধ দেশ হিসেবে প্রতিষ্ঠিত করতে হবে।

তিনি বৃহস্পতিবার সকালে প্রধানমন্ত্রীর ১০টি উদ্ভাবনী উদ্যোগ নিয়ে জেলা পর্যায়ের প্রশিক্ষণ কর্মশালায় সভাপতির বক্তব্যে এসব কথা বলেন। জেলা প্রশাসনের আয়োজনে জেলা প্রশাসকের কার্যালয়ে আয়োজিত কর্মশালা পরিচালনা করেন অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মো. শেখ শহিদুল ইসলাম।

webnewsdesign.com

এ সময় পুলিশ সুপার মো. আনিসুর রহমান, সদর উপজেলা চেয়ারম্যান ফিরোজুর রহমান ওলিও, ব্রাহ্মণবাড়িয়া জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা আমিনুল ইসলাম, পৌরসভার প্রধান নির্বাহী কর্মকর্তা মো. আব্দুল কুদ্দুস, ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের সভাপতি রিয়াজউদ্দিন জামি প্রমূখ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

কর্মশালায় সরকারী কর্মকর্তা, শিক্ষক, জনপ্রতিনিধি, সাংবাদিকসহ ১শ জন অংশ গ্রহন করেন। এতে নারীর ক্ষমতায়ন, আশ্রয়ন, কমিউনিটি ক্লিনিক ও শিশু বিকাশ, সামাজিক নিরাপত্ত কর্মসূচী, সবার জন্য বিদ্যুৎ, পরিবেশ সুরক্ষা, বিনিয়োগ বিকাশ, ডিজিটাল বাংলাদেশ, শিক্ষা সহায়তা ও পল্লী সঞ্চয় ব্যাংকের কার্যক্রম নিয়ে বিস্তর আলোচনা করা হয়। সে সাথে এসব উদ্যোগ দ্রুত বাস্তবায়নের মাধ্যমে দেশকে ২০৪১ সালের মধ্যে সমৃদ্ধ দেশ হিসেবে বিনির্মানে সংশ্লিষ্টদের আন্তরিক হয়ে একযোগে কাজ করার আহবান জানানো হয়।

মন্তব্য করুন

Development by: webnewsdesign.com