আপডেট

x

বিজয়নগরে দুইসন্তান-স্ত্রীসহ শিক্ষককে পিটিয়ে রক্তাক্ত করার ঘটনায় ক্ষুব্ধ শিক্ষার্থীরা

বুধবার, ১৬ জুন ২০২১ | ১০:৩১ অপরাহ্ণ |

বিজয়নগরে দুইসন্তান-স্ত্রীসহ শিক্ষককে পিটিয়ে রক্তাক্ত করার ঘটনায় ক্ষুব্ধ শিক্ষার্থীরা
Spread the love

ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগর উপজেলায় এক শিক্ষককে পরিবারসহ পিটিয়ে রক্তাক্ত করার ঘটনায় এলাকাবাসী ও শিক্ষার্থীদের মাঝে ক্ষোভ বিরাজ করছে। সোমবার ভোর সাড়ে ৫টার দিকে উপজেলার সিঙ্গারবিল ইউনিয়নের মেরাশানী পলিটেকনিক ইনস্টিটিউটের সহকারী শিক্ষক আবু নাইম (৫৫) ও তার স্ত্রী-দুই ছেলেকে হামলা করে স্থানীয় সন্ত্রাসীরা। এই ঘটনায় শিক্ষক আবু নাইম বাদী হয়ে বিজয়নগর থানায় মামলা দায়ের করেছেন। এই হামলার ঘটনায় আহত অন্যান্যরা হলেন, শিক্ষক আবু নাইমের স্ত্রী মোছা. পারভীন আক্তার, বড় ছেলে শামসুদ্দিন জিসান ও ছোট ছেলে আবু আব্দুল্লাহ শরফুদ্দিন। এরমধ্যে শামসুদ্দিন জিসান জেলা সদর হাসপাতালে ভর্তি আছেন।

স্কুল শিক্ষার্থী ও আহত শিক্ষকের পরিবার সূত্রে জানা যায়, শিক্ষক আবু নাইম তার বাড়ির আঙিনায় গরুর জন্য ন্যাপিয়ার গাছ চাষ করেন। রোববার সকালে তিনি বাড়ি থেকে বের হওয়ার সময় দেখেন তার রোপন করা ন্যাপিয়ার গাছ গুলো এলাকার মৃত নাসির ভূইয়ার ছেলে ইয়াছিন (৪৫) গরু বেঁধে রেখে খাওয়াচ্ছেন। বিষয়টি দেখে শিক্ষক নাইম এগিয়ে গিয়ে তার রোপন করা চারা গাছ গুলো গরুকে খাওয়াতে নিষেধ করেন। এনিয়ে ইয়াছিনের সাথে শিক্ষক নাইমের বাকবিতণ্ডা হয়। শিক্ষক নাইমকে তার দুই ছেলে ফিরিয়ে নিয়ে যায়। এরই জেরে পর দিন সোমবার ভোরে ফরজ নামাজের পর কোরআন শরীফ পড়ে ঘর থেকে বের হলে ইয়াছিনের ছেলে আসাদুল গালিব ও ভাতিজা শরিফ উদ্দিন ভূইয়া শিক্ষক আবু নাইমের উপর হামলা করে। তার আত্মচিৎকারে শিক্ষকের দুই ছেলে ও স্ত্রী বাড়ি থেকে বের হয়ে আবু নাইমকে রক্ষার চেষ্টা করেন। এসময় গালিব ও শরিফের সাথে আরও লোকজন এসে শিক্ষক আবু নাইম, তার দুই ছেলে ও স্ত্রীর উপর দেশীয় অস্ত্রসস্ত্র নিয়ে হামলা করে আহত করে। পরে এলাকাবাসীর সহায়তায় তাদেরকে উদ্ধার করে হাসপাতালে চিকিৎসার জন্য পাঠানো হয়। এই ঘটনায় সোমবার রাতে বিজয়নগর থানায় শিক্ষক আবু নাইম বাদী হয়ে মামলা দায়ের করেন।

webnewsdesign.com

এদিকে শিক্ষক ও তার পরিবার উপর হামলা করে রক্তাক্ত করার ঘটনায় মেরাশানী পলিটেকনিক ইনস্টিটিউটের সাবেক এবং বর্তমান শিক্ষার্থীদের মাঝে ক্ষোভ বিরাজ করছে। এনিয়ে চলছে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকের প্রতিবাদের ঝড়। তারা এই ঘটনায় জড়িতদের দ্রুত গ্রেফতারের দাবি জানান।

এই বিষয়ে বিজয়নগর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) লোকমান হোসেন জানান,’শিক্ষক ও তার পরিবারের উপর হামলার ঘটনায় ইতিমধ্যে মামলা দায়ের করা হয়েছে। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। আসামীদের গ্রেফতার করতে অভিযান অব্যাহত আছে’।

মন্তব্য করুন

Development by: webnewsdesign.com