আপডেট

x

নির্বাচন সুষ্ঠু হতে কমিশনকে সর্বাত্মক ক্ষমতা দেওয়া হবে-ত্রাণ প্রতিমন্ত্রী

বুধবার, ২২ সেপ্টেম্বর ২০২১ | ৮:২৮ অপরাহ্ণ |

নির্বাচন সুষ্ঠু হতে কমিশনকে সর্বাত্মক ক্ষমতা দেওয়া হবে-ত্রাণ প্রতিমন্ত্রী
Spread the love

দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডা. মো. এনামুর রহমান বলেছেন, ‘নির্বাচন পরিচালনা করে নির্বাচন কমিশন। সংবিধান অনুযায়ী নির্বাচিত সরকারের অধীনেই নির্বাচন অনুষ্ঠিত হবে। এক্ষেত্রে কারও কোনো দাবি থাকলে সংবিধানের অধ্যাদেশ বাতিল না করে, অন্য কোনোভাবে দাবি মানার সুযোগ নেই। তবে নির্বাচন যেন সুষ্ঠু হয়, সেজন্য নির্বাচন কমিশনকে সর্বাত্মক ক্ষমতা দেওয়া হবে’।

বুধবার (২২ সেপ্টেম্বর) দুপুরে ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলায় বিদ্যাকূট ইউনিয়নের উরখুলিয়া গ্রামে দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয় কৃর্তক বাস্তবায়িত বিভিন্ন প্রকল্প পরিদর্শন শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

webnewsdesign.com

এসময় ত্রাণ প্রতিমন্ত্রী বলেন, ‘প্রতিটি ইউনিয়নে সুষ্ঠুভাবে নির্বাচন হয়েছে। সরকারের সক্ষমতা আছে আইনশৃঙ্খলা-নিরাপত্তা সঠিক রেখে সুষ্ঠু নির্বাচনের মধ্যদিয়ে গণতন্ত্রের ধারা অব্যাহত রাখার। আমরা বাংলাদেশকে উন্নত করে বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়িত করব। প্রধানমন্ত্রী শেখ হাসিনা যে ভিশন দিয়েছেন- সেটি আমরা বাস্তবায়িত করব’।

এ সময় প্রতিমন্ত্রীর সঙ্গে ব্রাহ্মণবাড়িয়া-৫ (নবীনগর) আসনের সংসদ সদস্য মোহাম্মদ এবাদুল করিম, নবীনগর উপজেলা নির্বাহী কর্মকর্তা একরামুল ছিদ্দিক, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম. এ. হালিম, বিদ্যাকূট ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুর রাজ্জাক ও সমাজকর্মী এম. এ. আউয়াল প্রমুখ উপস্থিত ছিলেন।

 

মন্তব্য করুন

Development by: webnewsdesign.com