আপডেট

x

নাটঘরে চেয়ারম্যান নির্বাচিত হলেন গুলিতে নিহত এরশাদের ছোট ভাই

সোমবার, ৩১ জানুয়ারি ২০২২ | ১১:১৯ অপরাহ্ণ |

নাটঘরে চেয়ারম্যান নির্বাচিত হলেন গুলিতে নিহত এরশাদের ছোট ভাই
Spread the love

গত ১৭ ডিসেম্বর নবীনগরের নাটঘর ইউনিয়নের কুড়িঘর গ্রামে দুর্বৃত্তদের গুলিতে নিহত হন এরশাদুল ও তার সহযোগী বাদল সরকার। এরশাদুল বর্তমান ইউপি চেয়ারম্যান আবুল কাশের ছেলে ও তিনি নিজেও সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী ছিলেন।

সেই এরশাদুলের ছোট ভাই ষষ্ঠ ধাপে সোমবার অনুষ্ঠিত ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলার নাটঘর ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে স্বতন্ত্র প্রার্থী মো. আক্তারুজ্জামান জয়লাভ করেন। তিনি পাঁচ হাজার ৫০১ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন।

webnewsdesign.com

জেলা নির্বাচন অফিস ও পুলিশের বিশেষ শাখা থেকে প্রাপ্ত ফলাফল থেকে এ তথ্য নিশ্চিত হওয়া গেছে। ফলাফল অনুযায়ী আকতারুজ্জামনের নিকটতম প্রতিদ্বন্দ্বী আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী সাইফুল আলম পেয়েছেন পাঁচ হাজার ৪১ ভোট।

আক্তারুজ্জামানের বড়ভাই এরশাদুল হক নাটঘর ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী ছিলেন। গত ১৭ ডিসেম্বর একই ইউনিয়নের কুড়িঘর গ্রামে দুর্বৃত্তদের গুলিতে নিহত হন এরশাদুল ও তার সহযোগী বাদল সরকার।

পূর্বশত্রুতার জেরে প্রতিপক্ষের লোকজন এ হত্যাকাণ্ড ঘটায় বলে জানায় পুলিশ। পরবর্তীতে নাটঘর ইউপি থেকে চেয়ারম্যান পদে লড়ার জন্য আওয়ামী লীগের মনোনয়ন ফরম কেনেন এরশাদুলের স্ত্রী ইসরাত জাহান ও তার ভাই আক্তারুজ্জামান। কিন্তু তাদের কেউই আওয়ামী লীগের মনোনয়ন পাননি। এ অবস্থায় আকতারুজ্জামান স্বতন্ত্রপ্রার্থী হিসেবে নির্বাচনে লড়েন।

 

মন্তব্য করুন

Development by: webnewsdesign.com