আপডেট

x

নবীনগরে ৭ ইউপিতে চেয়ারম্যান পদে কে কত ভোটে নির্বাচিত হলেন

মঙ্গলবার, ০১ ফেব্রুয়ারি ২০২২ | ১২:৪৭ পূর্বাহ্ণ |

নবীনগরে ৭ ইউপিতে চেয়ারম্যান পদে কে কত ভোটে নির্বাচিত হলেন
Spread the love

ষষ্ঠ ধাপে ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলার ৭টি ইউনিয়ন পরিষদ নির্বাচনের ভোটগ্রহণ শেষে বেসরকারি ভাবে ফলাফল ঘোষণা করা হয়েছে। সোমবার সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত এসব ইউপিতে ভোট গ্রহণ চলে। নির্বাচনে নবীনগর উপজেলার ৭টি ইউনিয়নের মধ্যে ৪টিতে আওয়ামী লীগ মনোনীত প্রার্থীরা এবং বাকি ৩টিতে স্বতন্ত্র প্রার্থীরা বিজয়ী হয়েছেন।

রাতে ভোট গণনা শেষে জেলা নির্বাচন কর্মকর্তা জিল্লুর রহমান ফলাফলের বিষয়টি সাংবাদিকদের নিশ্চিত করেছেন।

webnewsdesign.com

ফলাফল অনুযায়ী নবীনগর উপজেলার নাটঘর ইউনিয়ন পরিষদে স্বতন্ত্র প্রার্থী মো. আক্তারুজ্জামান মোটরসাইকেল প্রতীকে ৫৫০৫ ভোট পেয়ে চেয়ারম্যান পদে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আওয়ামী লীগের প্রার্থী সাইফুল আলম পেয়েছেন ৫০৪১ ভোট। শিবপুরে স্বতন্ত্র প্রার্থী এম. আর. মজিব আনারস প্রতীকে ৬৮৮১ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেনন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আওয়ামী লীগ মনোনীত প্রার্থী শাহীন সরকার পেয়েছেন ৪২৪১ ভোট। বিটঘর ইউপিতে আওয়ামী লীগের প্রার্থী মেহেদী জাফর ৬৭২৮ ভোট পেয়েছে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র প্রার্থী মো. কিবরিয়া ঘোড়া প্রতীকে পেয়েছেন ৩৮৯২ ভোট।

কাইতলা দক্ষিণ ইউনিয়ন পরিষদে আওয়ামী লীগের প্রার্থী মো. শওকত আলী ২৫৮১ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী সৈয়দ আবু সালেহ মোটারসাইকেল প্রতীকে পেয়েছেন ১৫৪২ ভোট। বড়াইল ইউপিতে আওয়ামী লীগের প্রার্থী জাকির হোসেন ৭১০৪ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র প্রার্থী মোস্তাফিজুর রহমান মোটরসাইকেল প্রতীকে  ১৭৮২ ভোট।

কৃষ্ণনগর ইউনিয়নে স্বতন্ত্র প্রার্থী আমজাদ হোসেন চশমা প্রতীকে ৬৭৭৭ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আওয়ামী লীগের প্রার্থী মাশুকুর রহমান পেয়েছেন ৪৩৫০ ভোট। বিদ্যাকূট ইউনিয়নে আওয়ামী লীগের প্রার্থী জাকারুল হক ৫৬৯৯ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র প্রার্থী এনামুল হক আনারস প্রতীকে পেয়েছেন ৪৯৫৫ ভোট।

মন্তব্য করুন

Development by: webnewsdesign.com