আপডেট

x

ট্রাক ভর্তি বালু, ভেতরে মিললো বিপুল পরিমাণ ভারতীয় প্রসাধনী-চকলেট

সোমবার, ০৬ ডিসেম্বর ২০২১ | ৩:২৬ পূর্বাহ্ণ |

ট্রাক ভর্তি বালু, ভেতরে মিললো বিপুল পরিমাণ ভারতীয় প্রসাধনী-চকলেট
Spread the love

ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে অভিনব উপায়ে পাচারের সময় ট্রাক ভর্তি ভারতীয় প্রসাধনী ও চকলেট সহ আব্দুর রহমান (২১) নামের এক তরুণকে আটক করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)। রোববার সন্ধ্যায় র‍্যাব-১৪ ভৈরব ক্যাম্প থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়। আটক আব্দুর রহমান সিলেট জেলার জৈন্তাপুর উপজেলার ডুপি গ্রামের আখলাকুর রহমানের ছেলে।

র‍্যাব-১৪ ভৈরব ক্যাম্পের সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, গোপন সংবাদের ভিত্তিতে র‍্যাব সদস্যরা শনিবার মধ্যরাতে ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে অবস্থান করেন। এসময় ঢাকা-সিলেট মহাসড়কের আশুগঞ্জ থানা এলাকায় একটি ট্রাক আটক করে তল্লাশি করা হয়। তল্লাশিকালে অভিনব পদ্ধতিতে বালু ভর্তি ট্রাকে থাকা বালুর ভেতর থেকে ভারতীয় ইমামি তেল ২হাজার ৬২৪ পিস, ব্যুরো প্লাস ক্রিম ২হাজার ৬২৮ পিস, জনসন বডি লোশন ১হাজার ২৯৬ পিস, জনসন ক্রিম ৪হাজার ২১৮ পিস, কিটকাট চকোলেট ১হাজার ৪৪৯ পিস, ২৩১ পিস ভারতীয় লেহেঙ্গা উদ্ধার করা হয়। এসময় এই চোরাচালানের সাথে জড়িত থাকার অভিযোগে এক তরুণকে আটক করা হয় এবং ট্রাকটি জব্দ করা হয়।

webnewsdesign.com

র‍্যাব-১৪ ভৈরব ক্যাম্পের কোম্পানী অধিনায়ক সিনিয়র সহকারী পরিচালক অতিরিক্ত পুলিশ সুপার রফিউদ্দীন মোহাম্মদ যোবায়ের সত্যতা নিশ্চিত করে জানান, আটক আব্দুর রহমান দীর্ঘদিন যাবৎ সিলেট জেলার সীমান্তবর্তী এলাকা থেকে চোরাচালানের মাধ্যমে ভারতীয় প্রসাধনী সামগ্রী ও ভারতীয় লেহেঙ্গা দেশের অভ্যন্তরে বিভিন্ন স্থানে বিভিন্ন ব্যক্তির কাছে বিক্রয় করে মর্মে স্বীকার করেছে। উদ্ধারকৃত মাদকদ্রব্য এবং গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে ১৯৭৪ সালের বিশেষ ক্ষমতা আইন মোতাবেক আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

মন্তব্য করুন

Development by: webnewsdesign.com