আপডেট

x

ছাত্রদল নেতার ভাইসহ মোটরসাইকেল চোর চক্রের ৯জন গ্রেফতার,১১টি মোটরসাইকেল উদ্ধার

রবিবার, ০৬ জুন ২০২১ | ১০:৩১ অপরাহ্ণ |

ছাত্রদল নেতার ভাইসহ মোটরসাইকেল চোর চক্রের ৯জন গ্রেফতার,১১টি মোটরসাইকেল উদ্ধার
Spread the love

ব্রাহ্মণবাড়িয়া পৌর ছাত্রদলের আহবায়কের ছোট ভাই সুমন মিয়াসহ মোটরসাইকেল চোর চক্রের ৯জনকে গ্রেফতার করেছে পুলিশ। রোববার সকাল পর্যন্ত জেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়েছে। দুপুরে ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানার এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই তথ্য জানায় পুলিশ। এসময় তাদের কাছ থেকে ১১টি চোরাই মোটরসাইকেল, ২ লক্ষ ৭০ হাজার টাকা, দশটি মোটর সাইকেল এর নাম্বার প্লেট এবং ৪(চার) টি ওয়াটার পাম্প মোটর জব্দ করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন, সুমন মিয়া জেলা সদরের কান্দিপাড়ার মৃত সুদন মিয়া ও পৌর ছাত্রদলের আহবায়ক ওমর ফারুক পিয়াসের ছোট ভাই। এছাড়াও মূলহোতা সদর উপজেলার সুলতানপুরের মৃত এনু মিয়ার ছেলে মো. নাছির (২৩), আশুগঞ্জের বটতলীর শওকত আলীর ছেলে ওমর সানি প্রঃ শিমুল (২৫), সদরের মাছিহাতা ইউনিয়নের শিলাউড়ের নাঈম (২০), একই ইউনিয়নের চান্দপুরের আলমগীর চৌধুরী (৩০), জগৎসারের আবু মিয়ার ছেলে মিজান মিয়া (২৮), মৃত ডাক্তার সিদ্দিকুর রহমানের ছেলে মাওলানা মো. কাউছার মিয়া (৫০), উড়শিউড়ার মন মিয়ার ছেলে হুসেন মিয়া (৪০), চান্দপুরের মদন মিয়ার ছেলে নুরুল আমিন প্রঃ রুহুল আমিন চৌধুরী (২৯)।

webnewsdesign.com

বিষয়টি নিশ্চিত করে ব্রাহ্মণবাড়িয়া সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মোজাম্মেল হোসেন রেজা বলেন, গোপন সংবাদের ভিত্তিতে প্রথমে মোটরসাইকেল চোর চক্রের সদস্য সুমন নামের একজনকে গ্রেফতার করা হয়। পরে তার দেওয়া তথ্যের ভিত্তিতে এই চোর চক্রের মূলহোতা নাসিরকে গ্রেফতার করা হয়। নাসিরের কাছ থেকে চোরাই ৬টি মোটরসাইকেল উদ্ধার করা হয়। তার কাছে এসময় আরও পাওয়া যায় মোটরসাইকেলের ১০টি নাম্বার প্লেট ও পানির ৪টি পাম্প। পরে নাসিরের দেওয়া তথ্যের ভিত্তিতে সদর উপজেলার সুলতানপুর, বাসুদেব ও মাছিহাতা ইউনিয়নের বিভিন্ন জায়গায় অভিযান চালিয়ে আরও ৫টি মোটরসাইকেল সহ ৭জনকে গ্রেফতার করা হয়।

তিনি আরও বলেন, মোটরসাইকেল চোর চক্রের সদস্যদের জিজ্ঞাসাবাদে জানা যায় তারা দীর্ঘদিন যাবত ব্রাহ্মণবাড়িয়া সদর এলাকাসহ জেলা ও অন্যান্য জেলা হইতে তাহাদের সহযোগীদের চোরাই মোটর সাইকেলসহ বিভিন্ন ধরনের মালামাল সুকৌশলে চুরি করিয়া স্বল্প মূলে ক্রয়-বিক্রয় করে থাকে। জেলায় মোটরসাইকেল চোর চক্রের আরও কয়েকটির সন্ধ্যান আমরা পেয়েছি।তাদেরকেও দ্রুত সময়ে গ্রেফতার করা হবে।

মন্তব্য করুন

Development by: webnewsdesign.com