আপডেট

x

ছাত্রদলের আদুভাইরা অরাজকতা করলে দাঁত ভাঙা জবাব দেওয়া হবে: নাহিয়ান জয়

বৃহস্পতিবার, ৩১ মার্চ ২০২২ | ১১:০৪ অপরাহ্ণ |

ছাত্রদলের আদুভাইরা অরাজকতা করলে দাঁত ভাঙা জবাব দেওয়া হবে: নাহিয়ান জয়
বক্তব্য রাখছেন কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি আল নাহিয়ান খাঁন জয়। ছবি: সরোদ
Spread the love

কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি আল নাহিয়ান খান জয় বলেছেন, ছাত্রদল অছাত্র আদু ভাইদের সংগঠন। এই আদু ভাইরা যদি কোন শিক্ষা প্রতিষ্ঠানে অরাজকতা করে বিশৃঙ্খলা করার চেষ্টা করে তাহলে দাঁত ভাঙা জবাব দেওয়া হবে। ছাত্রলীগ কোনো রক্তচক্ষুকে ভয় পায়না। ছাত্রলীগের নেতাকর্মীরা নিঃস্বার্থভাবে, না খেয়ে আরেকজনের কথা চিন্তা করে এগিয়ে যায়। নিশ্চিত মৃত্যু জেনেও নিজেকে পেছনে রাখেনা, সবসময় সামনে গিয়ে নেতৃত্ব দেয়।

বৃহস্পতিবার (৩১ মার্চ) বিকেলে ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগর উপজেলা পরিষদের পুরনো ভবনের প্রাঙ্গণে অনুষ্ঠিত উপজেলা ছাত্রলীগের সম্মেলনে উদ্বোধকের বক্তব্যে এ কথা বলেন ।

webnewsdesign.com

সম্মেলনে প্রধান অতিথি ছিলেন ব্রাহ্মণবাড়িয়া-১ (নাসিরনগর) আসনের সংসদ সদস্য বদরুদ্দোজা মোহাম্মদ ফরহাদ হোসেন সংগ্রাম। প্রধান বক্তা ছিলেন কেন্দ্রীয় ছাত্রলীগের সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য।

ছাত্রলীগ সভাপতি জয় বলেন, যারা অসাম্প্রদায়িক বাংলাদেশ গড়ার জন্য নিজের জীবন বাজি রাখতে পারে- সেই নেতৃত্ব ছাত্রলীগের আছে। ছাত্রলীগকে কেউ কখনও পেছনে ফেলে রাখতে পারবে না। কারণ যিনি বাংলাদেশকে সৃষ্টি করেছেন, যার দীর্ঘদিনের ত্যাগের ফল আজকের এই বাংলাদেশ; সেই মহান নেতা ছাত্রলীগ প্রতিষ্ঠা করেছিলেন। সেই ছাত্রলীগকে মনে রাখতে হবে, আমরা যেন বাজে কোনো শিরোনাম না হই। আমাদের কোনো কর্মকাণ্ডে যদি আমাদের প্রাণপ্রিয় নেত্রী কষ্ট পান, সেটি আমাদের জন্য অত্যন্ত কষ্টদায়ক।

নাসিরনগর উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক নাসির উদ্দিন রানার সভাপতিত্বে অনুষ্ঠিত সম্মেলনে আরও বক্তব্য রাখেন কেন্দ্রীয় ছাত্রলীগের সহসভাপতি আলিমুল হক, মুরাদ হায়দার টিপু, ইফতেখার আহমেদ চৌধুরী সজীব, ব্রাহ্মণবাড়িয়া জেলা ছাত্রলীগের সভাপতি রবিউল হোসেন রুবেল ও সাধারণ সম্পাদক শাহাদাৎ হোসেন শোভন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি রফিউদ্দিন আহমেদ প্রমুখ।

মন্তব্য করুন

Development by: webnewsdesign.com