আপডেট

x

খুনিরা বঙ্গবন্ধুকে হত্যার মাধ্যমে তাঁর স্বপ্নকে মুছে ফেলতে চেয়েছিলো: আইনমন্ত্রী

বৃহস্পতিবার, ১২ আগস্ট ২০২১ | ৫:৫৯ অপরাহ্ণ |

খুনিরা বঙ্গবন্ধুকে হত্যার মাধ্যমে তাঁর স্বপ্নকে মুছে ফেলতে চেয়েছিলো: আইনমন্ত্রী
Spread the love

আইন,বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী অ্যাডভোকেট আনিসুল হক এমপি বলেছেন, ‘১৫ আগষ্টের কালো রাতে বঙ্গবন্ধুকে স্বপরিবারে হত্যার মাধ্যমে তাঁর স্বপ্নকে মুছে ফেলতে চেয়েছিলো এবং দেশকে ব্যর্থ রাষ্টে পরিণত করতে চেয়েছিলো। বর্তমান প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা নিরলস কাজ করছেন বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়নে এবং মানুষের মুখে হাসি ফোটাতে। বঙ্গবন্ধু এদেশের মানুষের মুখে হাসি দেখতে চেয়েছিলো। জিয়াউর রহমান, এরশাদ ও খালেদা জিয়ার শাসনামলে বঙ্গবন্ধুর সবস্মৃতি মুছে ফেলতে চেয়েছিলো। বঙ্গবন্ধুর হত্যাকারীদের দেশ বিদেশে সরকারী চাকুরি দিয়েছিলেন। এখন তারা বড় বড় কথা বলে। সেই সুযোগ তারা পাবেনা।

বৃহস্পতিবার (১২ জুলাই) দুপুরে ব্রাহ্মণবাড়িয়ার কসবা জেলা পরিষদ অডিটরিয়ামে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদাত বার্ষিকী উদযাপনের প্রস্তুতিমুলক সভায় ভার্চুয়ালী প্রধান অতিথির বক্তৃতায় মন্ত্রী এসব কথা বলেন।

webnewsdesign.com

এসময় আইনমন্ত্রী জনগনকে সাথে নিয়ে বঙ্গবন্ধুর সেই স্বপ্ন বাস্তবায়নে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে নেতাকর্মীদের আহবান জানান। আইনমন্ত্রী স্বাস্থ্যবিধি মেনে জাতীয় শোক দিবস পালন ও দিবসটি উদযাপন উপলক্ষে এলাকার অসহায় ও কর্মহীন মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরন করতে বলেন।

উপজেলা আওয়ামী লীগ যুগ্মু আহবায়ক এমজি হাক্কানীর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, উপজেলা চেয়ারম্যান এডভোকেট রাশেদুল কাওসার ভূইয়া জীবন, সাবেক উপজেলা চেয়ারম্যান এডভোকেট আনিসুল হক ভূইয়া, উপজেলা আওয়ামী লীগ যুগ্ম আহবায়ক কাজী মো. আজহারুল ইসলাম, রুহুল আমিন ভূইয়া বকুল, কসবা পৌর মেয়র মো. এমরান উদ্দিন জুয়েল, উপজেলা ভাইস চেয়ারম্যান মো. মনির হোসেন ও মহিলা ভাইস চেয়ারম্যান ফারহানা সিদ্দিকী।

এসময় উপজেলা ও ইউনিয়ন পর্যায়ের আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগসহ সকল ইউনিটের নেতৃবৃন্দ, জনপ্রতিনিধিগনসহ দলীয় লোকজন উপস্থিত ছিলেন।

মন্তব্য করুন

Development by: webnewsdesign.com