আপডেট

x

কসবায় বিজিবি’র পক্ষ থেকে কর্মহীন মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

সোমবার, ০৩ মে ২০২১ | ৯:৫৫ অপরাহ্ণ |

কসবায় বিজিবি’র পক্ষ থেকে কর্মহীন মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ
Spread the love

ব্রাহ্মণবাড়িয়ার কসবায় করোনা ভাইরাসের মহামারীতে কর্মহীন হয়ে পড়া অসহায় দরিদ্র পরিবারে মাঝে বাংলাদেশ বর্ডার গার্ড (বিজিবি)’র পক্ষ থেকে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

সোমবার (৩ মে) সুলতাপুর ৬০ বিজিবি’র অধীনস্ত উপজেলার মইনপুর বিজিবি ক্যাম্পে বিদ্যানন্দ ফাউন্ডেশনের উদ্যোগে এ সকল খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। এসময় এলাকার ৫০ জন অসহায় দরিদ্র নারী-পুরুষের মাঝে এই খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

webnewsdesign.com

খাদ্য সামগ্রীর মধ্যে রয়েছে চার কেজি চাউল, দুই কেজি আটা, দুই কেজি ডাল, ছোলা এক কেজি, চিনি এক কেজি, লবন এক কেজি, তেল পাচশো গ্রাম ও খেজুর পাঁচশো গ্রাম।

সুলতানপুর ৬০ বিজিবি’র অধীনস্ত মইনপুর বিজিবি ক্যাম্পের কোম্পানী কমান্ডার সুবেদার শাহ মো.রফিকুল ইসলম বলেন, বিদ্যানন্দ ফ্উান্ডেশনের উদ্যোগে বিজিবি’র পক্ষ থেকে মহামারি করোনার কারণে কর্মহীন হয়ে পড়া অসহায় দরিদ্র ৫০টি পরিবারকে খাদ্য সামগ্রী দেয়া হয়েছে। আগামীতে দুই ধাপে আরো একশো দরিদ্র কর্মহীন পরিবারের মাঝে অত্র ফাউন্ডেশনের পক্ষ থেকে খাদ্য সামগ্রী বিতরন করা হবে।

অপরদিকে একই সময়ে উপজেলা সালদানদী বিজিবি ক্যাম্পের পক্ষ থেকে বিদ্যানন্দ ফাউন্ডেশনের উদ্যোগে এলাকার ৫০টি দরিদ্র কর্মহীন পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। এছাড়াও গত রোববার কসবা বিজিবি ক্যাম্পে একই ফাউন্ডেশনের উদ্যোগে পৌর শহরের কর্মহীন দরিদ্র মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। খাদ্য সামগ্রী বিতরনকালে সুলতানপুর ৬০ বিজিবি’র কর্মকর্তাগণসহ গন্যমান্য লোকজন উপস্থিত ছিলেন।

মন্তব্য করুন

Development by: webnewsdesign.com