আপডেট

x

কসবায় পৌর নির্বাচনে মেয়র পদে আ’লীগের মনোনয়ন পেলেন গোলাম হাক্কানী

বৃহস্পতিবার, ০৭ অক্টোবর ২০২১ | ১০:৪৫ অপরাহ্ণ |

কসবায় পৌর নির্বাচনে মেয়র পদে আ’লীগের মনোনয়ন পেলেন গোলাম হাক্কানী
Spread the love

ব্রাহ্মণবাড়িয়ার কসবা পৌরসভার নির্বাচনে মেয়র পদে বাংলাদেশ আওয়ামী লীগ থেকে মনোনয়ন পেয়েছেন মো. গোলাম হাক্কানী। বৃহস্পতিবার রাজধানীতে গণভবনে আওয়ামী লীগের সংসদীয় ও স্থানীয় সরকার জনপ্রতিনিধি মনোনয়ন বোর্ডের যৌথসভা শেষে তাকে এই মনোনয়ন প্রদান করা হয়। মো. গোলাম হাক্কানী কসবা উপজেলা আওয়ামী লীগের আহবায়ক কমিটির যুগ্ন আহ্বায়ক।

বিষয়টি নিশ্চিত করেছেন কসবা উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ন আহবায়ক অ্যাডভোকেট রাশেদুল কাউসার ভূইয়া জীবন।

webnewsdesign.com

তিনি জানান, কসবা পৌরসভা নির্বাচনে মেয়র পদে মনোনয়ন প্রদান করতে বাছাই করে ৪জনের নাম প্রস্তাবনা পাঠানো হয়। তারা হলেন, কসবা পৌরসভার বর্তমান মেয়র এমরান উদ্দিন জুয়েল, উপজেলা যুবলীগের সভাপতি এম এ আজিজ, আওয়ামী লীগ নেতা মো. মাহবুব হোসেন ও মো. গিয়াস উদ্দিন জামিল। গোলাম হাক্কানীর নাম কেন্দ্র থেকে পাঠানো হয়নি। আজকে ঢাকায় মনোনয়ন বোর্ডের সভা শেষে গোলাম হাক্কানীকে কসবা পৌরসভা নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ থেকে মেয়র পদে মনোনয়ন প্রদান করা হয়েছে।

ইতিমধ্যে কসবা পৌরসভার নির্বাচনের জন্য কমিশন তফসিল ঘোষণা করেছে। তফসিল অনুযায়ী মনোনয়ন দাখিলের শেষ তারিখ ৯অক্টোবর, বাছাইয়ের তারিখ ১১অক্টোবর, মনোনয়ন বাছাইয়ের বিরুদ্ধে আপিলের তারিখ ১২-১৪অক্টোবর, আপিল নিস্পত্তির শেষ তারিখ ১৬ অক্টোবর, প্রার্থিতা প্রত্যাহারের শেষ তারিখ ১৭ অক্টোবর, প্রতিক বরাদ্ধ ১৮ অক্টোবর ও ভোট গ্রহণের তারিখ ২ নভেম্বর নির্ধারণ করা হয়েছে।

তফসিল ঘোষণার পর মেয়র পদে মনোনয়ন পেতে বাংলাদেশ আওয়ামী লীগের ফরম সংগ্রহ করেন ৭জন। তারা হলেন, বর্তমান মেয়র মো. এমরান উদ্দিন জুয়েল ছাড়াও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক এমজি হাক্কানী, উপজেলা যুবলীগের সভাপতি এম এ আজিজ, আওয়ামী লীগ নেতা মো. মাহবুব হোসেন, মো. ফজলুল হক, মো. গিয়াস উদ্দিন জামিল, মো. সোলেমান খান।

মন্তব্য করুন

Development by: webnewsdesign.com