আপডেট

x

এবার বিয়ে করছেন বরুণ ধাওয়ান

সোমবার, ২৮ জানুয়ারি ২০১৯ | ৮:২৪ অপরাহ্ণ |

এবার বিয়ে করছেন বরুণ ধাওয়ান
Spread the love

২০১৮ সালের প্রথম থেকে বলিউডে বিয়ের মরশুম শুরু হয়েছে। ২০১৯ সালেও চলছে সেই রেশ। শোনা যাচ্ছে, বছরের শুরুতেই এবার বিয়ের তোড়জোড় শুরু করে দিয়েছেন বলিউড অভিনেতা বরুণ ধাওয়ান।
জিনিউজ পত্রিকার খবরে বলা হয়, চলতি বছরই দীর্ঘদিনের বান্ধবী নাতাশা দালাল-এর সঙ্গে বিয়ে সেরে নিতে চাইছেন বরুণ। আর সেই কারণে বরুণের হবু ঘরণী কেনাকাটাও শুরু করে দিয়েছেন। বিয়ের পোশাক থেকে গয়না, ইতিমধ্যেই সবকিছু গুছিয়ে নিতে শুরু করে দিয়েছেন নাতাশা। জীবনের অন্যতম প্রধান দিনটিকে যাতে নিজেদের মতো করে সাজিয়ে গুছিয়ে নিতে পারেন, সেদিকে নজর রেখেই নাতাশা ইতিমধ্যেই জোর তোড়জোড় শুরু করে দিয়েছেন।

তবে কোনও ‘ডেস্টিনেশন ওয়েডিং’ নয়, বরুণ-নাতাশা একেবারে পরিবার এবং ঘনিষ্ঠদের নিয়েই বিয়ের পিঁড়িতে বসতে চাইছেন। সেই কারণেই বিয়ে নিয়ে সংবাদমাধ্যমের সামনে কোনও মন্তব্যও করতে দেখা যাচ্ছে না বলিউডের এই অভিনেতাকে। প্রসঙ্গত, করণ জোহরের শো ‘কফি উইথ করণ’-এ হাজির হলে, বিয়ে নিয়ে বরুণকে প্রশ্ন করা হয়। যার উত্তরে নাতাশার নামই নেন ‘বদরিনাথ কি দুলহানিয়া’-র অভিনেতা।
এদিকে শোনা যাচ্ছে, এ বছরের মার্চের শেষে কিংবা এপ্রিলের প্রথমে বিয়ে করবেন মালাইকা অরোরা এবং অর্জুন কাপুর। সেই অনুযায়ী তাদের তোড়জোড়ও শুরু হয়ে গিয়েছে। পরিবার, আত্মীয় এবং ঘনিষ্ঠদের নিয়েই অর্জুন, মালাইকার বিয়ের আসর বসবে। পাশাপাশি চলতি বছরের জুন মাসে রণবীর কাপুর এবং আলিয়া ভাটও আংটি বদল সেরে ফেলবেন বলে জানা যাচ্ছে।

webnewsdesign.com

যদিও রণবীর কাপুরের সঙ্গে আলিয়া ভাটের সম্পর্কে আপাতত টানাপোড়েন চলছে। তাই প্রথমে জুন মাসে বাগদান পর্ব মিটিয়ে ফেলার কথা থাকলেও, এবার দিনক্ষণ পাল্টে যাবে কি না, সেটা অবশ্য সময়ই বলবে।

মন্তব্য করুন

Development by: webnewsdesign.com