আপডেট

x

আশুগঞ্জে বেদে পল্লীতে ইফতার বিতরণ করলো ‘আশ্রয় বিদ্যাপিঠ’

বৃহস্পতিবার, ২১ এপ্রিল ২০২২ | ১০:২২ অপরাহ্ণ |

আশুগঞ্জে বেদে পল্লীতে ইফতার বিতরণ করলো ‘আশ্রয় বিদ্যাপিঠ’
বেদে পল্লীতে ইফতার বিতরণ করছে আশুগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আল মামুন। ছবি: সরোদ/-
Spread the love

ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জ উপজেলায় “আশ্রয় বিদ্যাপিঠ” নামে একটি সামাজিক সংগঠন বেদে পল্লীতে ইফতার বিতরণ করেছে। বৃহস্পতিবার (২১ এপ্রিল) বিকালে উপজেলার চরচারতলা মহরমপাড়া এলাকায় ভাসমান বেদে পল্লীতে এই ইফতার বিতরণ করা হয়।

এসময় আশুগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আল মামুন ও আশ্রয় বিদ্যপিঠের উপদেষ্টা জালাল হোসেন সাদ্দামসহ সংগঠনের সদস্যরা উপস্থিত ছিলেন।

webnewsdesign.com

আশ্রয় বিদ্যাপিঠের উপদেষ্টা জালাল হোসেন সাদ্দাম জানায়, করোনাকালিন সময়ে এই সংগঠনটি আশুগঞ্জের মানুষকে সচেতন করার পাশাপাাশি বিভিন্ন সামাজিক কর্মকান্ড করে। মাহে রমজানে অসহায় মানুষের পাশে দাঁড়ানোর কথা বিবেচনা করে বিভিন্ন এলাকায় ও বেদে মুসলিম পরিবারে ইফতার বিতরণ করা হচ্ছে।

আশুগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক বলেন, আশ্রয় বিদ্যাপিঠ সংগঠনটি বেশ কয়েক বছর যাবত বিভিন্ন সামাজিক কর্মকান্ড করে যাচ্ছে। এরমধ্যে সবচেয়ে আলোচিত ছিল করোনাকালিন সময়ে অসহায় গরিবদের মাঝে ৫ টাকায় সবজির বাজার। এছাড়াও তারা শতাধিক শিশুকে সপ্তাহে দুদিন পাঠদান করছে। তাদের ইফতার বিতরণ কাজে নিজেকে যুক্ত করতে পেরে আমারও অনেক ভাল লাগছে। দোয়া করি এভাবে যেন তারা অসহায় মানুষের পাশে দাড়াতে পারে।

মন্তব্য করুন

Development by: webnewsdesign.com