আপডেট

x

আশুগঞ্জে বারে অভিযান, বিপুল পরিমাণ বিদেশি মদ-বিয়ারসহ ৩৯জন গ্রেফতার

শনিবার, ১৬ অক্টোবর ২০২১ | ৮:২০ অপরাহ্ণ |

আশুগঞ্জে বারে অভিযান, বিপুল পরিমাণ বিদেশি মদ-বিয়ারসহ ৩৯জন গ্রেফতার
Spread the love

ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে একটি বিলাসবহুল আবাসিক হোটেলের বার থেকে অবৈধভাবে মদ ও বিয়ার ক্রয়-বিক্রয়ে অভিযোগে ৩৯জনকে গ্রেফতার করেছে র‍্যাব-১৪ ভৈরব ক্যাম্পের সদস্যরা। এসময় জব্দ করা হয় বিদেশি ১২০ বোতল হুইস্কি,৭৪৯ বোতল ভটকা ও ৩হাজার ৯৮০ বোতল বিয়ার। এই ঘটনায় শুক্রবার রাতে আশুগঞ্জ থানায় নিয়মিত মামলা দায়ের করেছে র‍্যাব।

গ্রেফতারকৃতরা হলেন, মোঃ ইজারুল হক(৪০), মোঃ মোস্তাফিজুর রহমান(৪১), মোঃ বাদল মিয়া(৩৮), অপু চন্দ্র বিশ্বাস (৩০), প্রদীপ চন্দ্র পাল(৩৪), সাজু চন্দ্র বর্মন(২৫), মোঃ দ্বীন ইসলাম(৪০), শ্যামল রায়(৩৫), সুমন ঘোষ(৪২), মোস্তাফিজুর রহমান পিয়াল(২৬), মোঃ মিজানুর রহমান(৫০), মোঃ সোহেল মিয়া ওরফে আবু কাউছার(৪৩), জাকারিয়া ফারুক(৪৮), মোঃ তারেক মিয়া (২১), আবু হানিফ সেতু (৪৬), মোঃ জহির মিয়া, রূপন রায়(২২), অপু চন্দ্র দাস (৩৩), আসাদুজ্জামান( ৪২),আহসান উল্ল্যাহ, রোমেল আহমেদ(৪২), মোঃ বাছির মিয়া((৪২), মোঃ আরিফুজ্জামান আরিফ(২৪), সৈকত মোল্লা(২৬), মোঃ আনিছুর রহমান(৪১), মোঃ কামরুল হাসান(৪৫),আওলাদ হোসেন(২৭), আলম সরকার(৪২),মোঃ লিটন মিয়া(৪৭), মোঃ আলআমিন(৩৪), তন্তর চন্দ্র বর্মন(২১), পঙ্কজ কুরাম(৪৩), ফেরদৌস চৌধুরী(৩৩),মোঃ খাইরুল (২৬), মোঃ রানা মিয়া(৩৫), মোঃ ইরফান শাহ(২৪), শাহীন মিয়া(২৫), মোঃ আরিফুল ইসলাম(১৯), মেহেদী হাসান রাজ(২৩)।

webnewsdesign.com

শুক্রবার রাত দেড়টা দিকে র‌্যাব-১৪ ভৈরব ক্যাম্পের কোম্পানি অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার রফিউদ্দীন মোহাম্মদ যোবায়ের সাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়।

সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার মধ্যরাত থেকে সকাল পর্যন্ত র‍্যাব সদস্যরা আশুগঞ্জ আর জে টাওয়ারে অভিযান চালায়। এসময় লাইসেন্স ছাড়া মদ ও বিয়ার ক্রয়-বিক্রয়ের অভিযোগে ৩৯জনকে গ্রেফতার করা হয়। এসময় জব্দ করা হয় ১২০ বোতল হুইস্কি,৭৪৯ বোতল ভটকা ও ৩৯৮০ বোতল বিদেশি বিয়ার। এই ঘটনায় উদ্ধারকৃত মাদকদ্রব্য মালামাল এবং গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে ২০১৮ সালের মাদকদ্রব্য আইন মোতাবেক আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

মন্তব্য করুন

Development by: webnewsdesign.com