আপডেট

x

আশুগঞ্জে গাড়ি চাপায় দুই চাতাল শ্রমিক নিহত, আহত তিনজন

বুধবার, ২০ অক্টোবর ২০২১ | ৭:১২ অপরাহ্ণ |

আশুগঞ্জে গাড়ি চাপায় দুই চাতাল শ্রমিক নিহত, আহত তিনজন
Spread the love

ঢাকা-সিলেট মহাসড়কের ব্রাহ্মণবাড়িয়ার আশুঞ্জে গাড়ি চাপায় দুই চাতাল শ্রমিক নিহত ও আরো তিনজন আহত হয়েছেন। তবে কোন গাড়ির নিচে তারা চাপা পড়েছেন এই বিষয়টি নিশ্চিত করতে পারেনি কেউ।

বুধবার (২০অক্টোবর) ভোরে আশুগঞ্জ সোনারাম এলাকায় এ দুর্ঘটনাটি ঘটে। আহতদের চিকিৎসার জন্য জেলা সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে। নিহতদের মরদেহ উদ্ধার করে জেলা সদর হাসপাতালের মর্গে পাঠিয়েছে হাইওয়ে পুলিশ। নিহত একজন দিনাজপুর সদর উপজেলার মাঝিপাড়া এলাকার মোঃ আব্দুল মালেকের ছেলে মোঃ হায়দার আলী (৩১)। তবে আরেক নিহতের নাম পরিচয় তাৎক্ষনিকভাবে পাওয়া যায়নি।

webnewsdesign.com

হাইওয়ে পুলিশ জানায়, দিনাজপুর থেকে হায়দার আলীসহ ৫ শ্রমিক আশুগঞ্জ খান অটো রাইছ মিলে কাজ করার জন্য বাসে করে বুধবার রাতে আশুগঞ্জ আসে। ভোরে মহাসড়কের পাশ দিয়ে তারা হেটে রাইছ মিলে যাবার পথে সোনারামপুর এলাকায় কোন দ্রæতগ্রামী যানবাহান তাদের চাপা দেয়। এতে ঘটনাস্থলে হায়দার ও অপর এক শ্রমিক মারা যান। স্থানীয় লোকজন আহত ৩ শ্রমিককে উদ্ধার করে জেলা সদর হাসপাতালে প্রেরণ করে। খবর পেয়ে সকালে হাইওয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে নিহত দুই শ্রমিকের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলাসদর হাসপাতালে প্রেরণ করে।

এব্যাপারে উজ্জল মিয়া নামে এক শ্রমিক জানায়, দুর্ঘটনার খবর পেয়ে তারা ঘটনাস্থলে এসে ২জনকে মৃত ৩ জনকে আহত অবস্থায় পান। পরে কয়েকজন মিলে তাদের জেলাসদর হাসপাতালে পাঠানো হয়েছে।

এব্যাপারে খাটিহাতা হাইওয়ে থানার উপ-পরিদর্শক মো. রাফিউল করিম বলেন, নিহত দুইজনের মধ্যে একজনের পরিচয় পাওয়া গেছে। স্থানীয় লোকজন জানিয়েছে আহত আরো ৩জনকে হাসপাতালে পাঠানো হয়েছে। লাশ উদ্ধার করে পরবর্তী আইনগত ব্যবস্থা নেয়ার প্রক্রিয়া চলছে।

মন্তব্য করুন

Development by: webnewsdesign.com