আপডেট

x

আখাউড়া বন্দর দিয়ে ভারত ফেরাদের মধ্যে করোনা আক্রান্তের সংখ্যা ৩২জন

শুক্রবার, ০৪ জুন ২০২১ | ৭:১৭ অপরাহ্ণ |

আখাউড়া বন্দর দিয়ে ভারত ফেরাদের মধ্যে করোনা আক্রান্তের সংখ্যা ৩২জন
Spread the love

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া স্থলবন্দর দিয়ে ভারত ফেরা বাংলাদেশীদের মধ্যে গত ২৪দিনে ৩২জনের করোনা পজিটিভ হয়েছেন। সর্বশেষ গতকাল বৃহস্পতিবার আরও তিনজনের করোনা ভাইরাস পরীক্ষায় ফলাফলে পজিটিভ আসে। আক্রান্তদের মধ্যে এই পর্যন্ত সুস্থ হয়ে উঠেছেন চারজন।

বিষয়টি নিশ্চিত করেছেন ব্রাহ্মণবাড়িয়ার সিভিল সার্জন ডা. একরাম উল্লাহ।

webnewsdesign.com

তিনি জানান, গত ২৫ মে নতুন আক্রান্ত তিনজন আখাউড়া স্থলবন্দর দিয়ে ভারত থেকে দেশে ফেরেন। তারা হোটেলে কোয়ারেন্টাইনে ছিলেন। তাদের নমুনা নেওয়া হলে বৃহস্পতিবার পজিটিভ আসে। রিপোর্ট পজিটিভ আসায় তাদেরকে ২৫০শয্যাবিশিষ্ট ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে আইসোলেশনে পাঠানো হয়েছে। এনিয়ে আখাউড়া স্থলবন্দর দিয়ে ভারত ফেরাদের মধ্যে ৩২জন পজিটিভ হয়েছেন। সুস্থ হয়েছেন চারজন।

তিনি আরও বলেন, ভারত ফেরাদের মধ্যে ব্রাহ্মণবাড়িয়ায় বিভিন্ন আবাসিক হোটেল ও বিজয়নগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কোয়ারেন্টাইনে আছেন ৩০০জন। এছাড়াও কুমিল্লায় কোয়ারেন্টাইনে পাঠানো হয়েছে ২৯০জনকে।

এদিকে আখাউড়া স্থলবন্দর কাস্টমস কর্মকর্তা আব্দুল হামিদ জানান,’এই স্থলবন্দর দিয়ে নিয়মিত যাত্রী চলাচল বন্ধ থাকাকালেও বিশেষ ব্যবস্থায় অনুমোদন নেওয়া যাত্রীরা পারাপার হচ্ছেন। ভারত থেকে হাইকমিশনারের অনুমোদন নিয়ে বিশেষ ব্যবস্থাপনা যে সকল যাত্রী এই বন্দর দিয়ে ফিরতে চাচ্ছেন, তাদের আসতে কোন বাধা নেই’।

মন্তব্য করুন

Development by: webnewsdesign.com