আপডেট

x

আখাউড়ায় বিক্রয় কর্মী হত্যা মামলার প্রধান আসামী গ্রেফতার

শনিবার, ০৭ মে ২০২২ | ৯:৩৯ অপরাহ্ণ |

আখাউড়ায় বিক্রয় কর্মী হত্যা মামলার প্রধান আসামী গ্রেফতার
হত্যা মামলা গ্রেফতার হওয়া প্রধান আসামী আরিফ মিয়া। ছবি: সরোদ
Spread the love

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া উপজেলায় বিডি ফুডসের বিক্রয় প্রতিনিধি মহসিন সরকার (৩২) হত্যা মামলার প্রধান আসামী আরিফ মিয়া (৩৫) কে গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার (০৬ মে) রাজধানীর যাত্রাবাড়ী এলাকা থেকে আখাউড়া থানা পুলিশ তাকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত আরিফ উপজেলার মোগড়া ইউনিয়নের খলাপাড়া গ্রামের আ. আওয়ালের ছেলে।

শুক্রবার রাত সাড়ে ১১টার দিকে আখাউড়া থানা পুলিশের এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়।

webnewsdesign.com

সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, উপজেলার মোগড়া ইউনিয়নের খলাপাড়া গ্রামের শহিদুল ইসলামের ছেলে মহসিন সরকার পেশায় বিডি ফুডসের বিক্রয় প্রতিনিধি হিসেবে কর্মরত ছিলেন। তাদের সাথে একই এলাকার আ. আওয়ালের পরিবারের বিরোধ ছিল। সম্প্রতি মহসিনের বাবা শহিদুল ইসলামকে লাঞ্চিত করে আ. আওয়ালের ছেলে আরিফ মিয়া। বিষয়টি স্থানীয়রা মিমাংসা করে দেয়। ঈদুল ফিতরের আগের দিন আগের দিন ২ মে ইফতারের পর মোটরসাইকেল যোগে বাড়ি যাচ্ছিলেন মহসিন। পথিমধ্যে স্থানীয় কবরস্থান এলাকায় পূর্ব থেকে উৎপেতে থাকা ৪/৫জন মহসিনের উপর হামলা করে। এসময় ছুরিকাঘাতে নিহত হন মহসিন সরকার। এই ঘটনার পর এলাকা থেকে পালিয়ে যায় আরিফ মিয়া।

এই ঘটনায় নিহত মহসিনের বাবা শহিদুল ইসলাম বাদি হয়ে আরিফ মিয়া ও তার বাবা আ. আওয়াল সহ ৪জনের নাম উল্লেখ্য করে অজ্ঞাত আরও ২/৩জনকে আসামী করে থানায় হত্যা মামলা দায়ের করেন। মামলা দায়েরের পর আরিফের বাবা আ. আওয়ালকে গ্রেফতার করে পুলিশ। শুক্রবার পুলিশ অভিযান চালিয়ে রাজধানীর যাত্রাবাড়ী এলাকা থেকে হত্যা মামলার প্রধান আসামী আরিফ মিয়াকে গ্রেফতার করে আখাউড়া থানায় নিয়ে আসে।

বিষয়টি নিশ্চিত করে আখাউড়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান জানান, গ্রেফতারকৃত আরিফের দেওয়া তথ্যের ভিত্তিতে অন্যান্য আসামীদের গ্রেফতার করতে আখাউড়ার বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা অব্যাহত রেখেছে পুলিশ। তাকে জিজ্ঞাসাবাদ শেষে আদালতে সোপর্দ করা হবে।

 

মন্তব্য করুন

Development by: webnewsdesign.com