আপডেট

x

যোগদান করলেন ব্রাহ্মণবাড়িয়ার নতুন সিভিল সার্জন ডাঃ শাহ আলম

রবিবার, ২৪ ফেব্রুয়ারি ২০১৯ | ৯:৪২ অপরাহ্ণ |

যোগদান করলেন ব্রাহ্মণবাড়িয়ার নতুন সিভিল সার্জন ডাঃ শাহ আলম
Spread the love

ব্রাহ্মণবাড়িয়ার সিভিল সার্জন হিসেবে যোগদান করেছেন ডাঃ মোঃ শাহআলম।তিনি স্বাধীনতা চিকিৎসক পরিষদ (স্বাচিপ) ব্রাহ্মণবাড়িয়া জেলার সাধারণ সম্পাদক ও বাংলাদেশ মেডিকেল এসোসিয়েশনের (বিএম) এর সদস্য।

রবিবার সিভিল সার্জন অফিসে তিনি আনুষ্ঠানিক ভাবে যোগদান করেন। এর আগে তিনি খাগড়াছড়ি জেলার সিভিল সার্জন ছিলেন। গত মঙ্গলবার স্বাস্থ্য মন্ত্রণালয়ের এক প্রজ্ঞাপনে জনস্বার্থে তাকে ব্রাহ্মণবাড়িয়া জেলার সিভিল সার্জন হিসেবে পদায়ন করা হয়। ডা:শাহ আলম সিভিল সার্জন হিসেবে যোগদান করায় বিভিন্ন শ্রেণী পেশার মানুষ তাকে অভিনন্দন জানিয়েছেন।

webnewsdesign.com

ব্রাহ্মণবাড়িয়া জেলার নবীনগর উপজেলার আহাম্মদপুর গ্রামের মরহুম আবদুস ছোবহানের ছেলে মোঃ শাহআলম ১৯৬৫ সালের ২ ফেব্রুয়ারী জন্মগ্রহণ করেন। তিনি ১৯৮১ সালে নবীনগর উপজেলার ফতেহপুর কেজি হাই স্কুল থেকে প্রথম বিভাগে এসএসসি, ১৯৮৩ সালে কুমিল্লা ভিক্টোরিয়া কলেজ থেকে প্রথম বিভাগে এইচএসসি, ১৯৯০ সালে সিলেট ওসমানী মেডিকেল কলেজ থেকে এমবিবিএস এবং ২০১২ সালে নর্থ সাউথ ইউনিভার্সিটি থেকে সাফল্যের সাথে এম.পি.এইচ ডিগ্রী লাভ করেন। তিনি সিলেট ওসমানী মেডিকেল কলেজে শাখা ছাত্রলীগের দু’বারের সভাপতি ছিলেন। ডাঃ মোঃ শাহ আলম ১৭তম বিসিএস পরীক্ষায় উত্তীর্ণ হয়ে মেডিকেল অফিসার হিসেবে যোগদান করেন। এছাড়াও তিনি দীর্ঘদিন আখাউড়া উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তার দায়িত্ব পালন করেন। সম্প্রতি তিনি উপ-পরিচালক হিসেবে পদোন্নতি লাভ করেন।

এর প্রায় দুই বছর আগে ডাঃ মোঃ শাহ আলম ব্রাহ্মণবাড়িয়া জেলার ভারপ্রাপ্ত সিভিল সার্জন হিসেবে দায়িত্ব পালন করে গেছেন।

মন্তব্য করুন

Development by: webnewsdesign.com