আপডেট

x

বিএনপির কাজ ষড়যন্ত্র-হত্যা, আ’লীগের কাজ উন্নয়ন-আইনমন্ত্রী

শুক্রবার, ৩০ আগস্ট ২০১৯ | ৯:৩০ অপরাহ্ণ |

Spread the love

আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী অ্যাডভোকেট আনিসুল হক এমপি বলেছেন, ১৯৭৫ সালের ১৫ আগস্ট জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে স্বপরিবারের হত্যা করেছিল জিয়াউর রহমানরা। রক্তে রঞ্জিত জিয়াউর রহমানের হাত। বিএনপি প্রতিষ্ঠা করার পরে ক্যু’র নাটক করে সেনাবাহিনী ও বিমানবাহিনীর পাঁচ-ছয় হাজার সৈন্যকে হত্যা করেছিল জিয়াউর রহমান।

শুক্রবার দুপুরে ব্রাহ্মণবাড়িয়ার কসবা উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা আওয়ামীলীগের বর্ধিত সভায় যোগদানে আগে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ মন্তব্য করেন।

webnewsdesign.com

এসময় মন্ত্রী আরো বলেন, আওয়ামী লীগ নেতাদের নয়, বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমানের হাত রক্তে রঞ্জিত। খালেদা জিয়া মুজাহিদ-নিজামীকে নিয়ে মন্ত্রীসভা করেছিল। ১৯৭১ সালে নিজামী-মুজাহিদ নৃশংস হত্যাকান্ড ঘটিয়েছিল। আগুন সন্ত্রাস করে মানুষকে হত্যা করেছিল খালেদা জিয়া। ফখরুল সাহেব (মির্জা ফখরুল ইসলাম আলমগীর) যে বলেন রক্তে রঞ্জিত আওয়ামী লীগের হাত- ওনি ওনার হাতটা একটু দেখে নেন ওনার হাতে কত রক্ত লেগে আছে। তারপর ওনি অন্যের দোষ দিয়েন।

এরপর মন্ত্রী উপজেলা পরিষদ মিলনায়তনে আয়োজিত উপজেলা আওয়ামী লীগের বর্ধিত সভায় যোগ দেন।

এসময় উপস্থিত ছিলেন কসবা উপজেলা চেয়ারম্যান রাসেদুল কাউসার ভূইয়া জীবন, উপজেলা আওয়ামীলীগের যুগ্ন আহবায়ক এম এ জি হাক্কানী, পৌর মেয়র এমরান উদ্দিন জুয়েল প্রমুখ।

মন্তব্য করুন

Development by: webnewsdesign.com