আপডেট

x

সৌদিতে বাংলাদেশিকে গুলি করে হত্যা

রবিবার, ০৮ মার্চ ২০২০ | ২:৩০ অপরাহ্ণ |

সৌদিতে বাংলাদেশিকে গুলি করে হত্যা
Spread the love

সৌদি আরবের তায়েফে মোবারক হোসেন (২৮)নামের এক প্রবাসী বাংলাদেশি প্রবাসীকে মাথায় গুলি করে হত্যা করেছে দুর্বৃত্তরা। নিহত মোবারক তায়েফ প্রদেশে একটি কোম্পানির পানির গাড়ি চালাতেন।

নিহত মোবারেক হোসেন নরসিংদী জেলার সদর উপজেলাধীন ৩নং পানির ট্যাংক এলাকার ব্রাক্ষণ পাড়া নিবাসী আবদুল খালেকের ছেলে। পরিবারের একমাত্র উপার্জনক্ষম ব্যক্তি ছিলেন মোবারক।

webnewsdesign.com

ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন জেদ্দাস্থ বাংলাদেশ কনস্যুলেট।

গত ৫ মার্চ মধ্যরাতে তায়েফ শহর থেকে প্রায় ২০০ কিলোমিটার দূরে আল খোরমা নামক সিটিতে পানির গাড়ি আটকিয়ে দুর্বৃত্তরা মোবারক হোসেনকে নির্মমভাবে মাথায় গুলি করে হত্যা করে।

তায়েফ প্রবাসীদের সূত্রে জানা যায়, ঘটনার রাতে মোবারক একাই পানির গাড়ি নিয়ে নির্দিষ্ট স্থানের পানির কূয়া থেকে পানি ভরে আনতে যাচ্ছিলেন। তায়েফ শহর থেকে কূয়াতে যাওয়ার পথটি ছিল জনমানবহীন ও মরুভূমির রাস্তা। তখন গভীর রাতে মরুর পথে দুজন সৌদি নাগরিক মোবারক হোসেনের গাড়ির পথরোধ করে আটকে ফেলে। তার সঙ্গে থাকা মানিব্যাগ, মোবাইল ছিনতাইয়ের চেষ্টা করে।

ছিনতাইকারীদের সঙ্গে মোবারক হোসেনের ধস্তাধস্তি ও একপর্যায়ে হাতাহাতি হয়। তখন তারা তাকে মারধর করে। তারপরও তিনি মানিব্যাগ দিতে অস্বীকার করলে এক পর্যায়ে মোবারক হোসেনের মাথায় গুলি করে ছিনতাইকারীরা।

মোবারক হোসেন গাড়ি থেকে ওখানেই লুটিয়ে পড়ে বলে প্রাথমিকভাবে ধারণা করছে সৌদি পুলিশ।

পরেরদিন ৬ মার্চ সকাল সাড়ে ৬টার সময় সৌদির স্থানীয় পুলিশ মোবারক হোসেনের লাশ উদ্ধার করে। পুলিশ তার সৌদি মালিক কপিলকে কল দিয়ে খুন হওয়ার কথা জানান।

মোবারক হোসেনের লাশ বর্তমানে সৌদি আরবের খোরমা সেন্টার হাসপাতালের মর্গে রয়েছে।

মন্তব্য করুন

Development by: webnewsdesign.com