আপডেট

x

মির্জা ফখরুল বক্তব্যকে চ্যালেঞ্জ জানালো কসবার কাইমপুর ইউপি আ’লীগ

সোমবার, ০৫ সেপ্টেম্বর ২০২২ | ৯:২৭ অপরাহ্ণ |

মির্জা ফখরুল বক্তব্যকে চ্যালেঞ্জ জানালো কসবার কাইমপুর ইউপি আ’লীগ
কাইমপুর ইউপি আ'লীগের সেক্রেটারি ও ইউপি চেয়ারম্যান ইকতিয়ার আলম রনি। ছবি: সরোদ
Spread the love

বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের বক্তব্যের প্রতিবাদ জানিয়েছে আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী আনিসুল হক এমপি’র নিজ ইউনিয়ন ব্রাহ্মণবাড়িয়ার কসবা উপজেলার কায়েমপুর আওয়ামীলীগ। আজ সোমবার (৫ সেপ্টেম্বর) দুপুরে কায়েমপুর ইউনিয়ন পরিষদ কার্যালয়ে এই প্রতিবাদ সভা শেষে সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। এসময় মির্জা ফখরুলকে তার বক্তব্যে অভিযোগ প্রমাণ করতে চ্যালেঞ্জ ছুড়ে দেন কাইমপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ইকতিয়ার আলম রনি।

কাইমপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ইকতিয়ার আলম রনি সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে বলেন, গত ২৯ আগস্ট বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের একটি বক্তব্য মিডিয়ায় প্রচার হওয়ার পর আমাদের দৃষ্টি আকর্ষণ করেছে৷ তিনি তার বক্তব্যে বলেছেন ‘কাইমপুর ইউনিয়ন ছাত্রীলীগ ও যুবলীগের সন্ত্রাসীরা হামলা চালিয়ে বিএনপির ৩০জন নেতাকর্মীকে আহত করেছে। যারা কুমিল্লা সদর হাসপাতালে চিকিৎসাধীন আছে’। উনার এই বক্তব্য সম্পূর্ণ মিথ্যা ও ভিত্তিহীন। আমরা চ্যালেঞ্জ নিয়ে বলছি, আপনি এর প্রমাণ দেখান। সন্ত্রাসী সংগঠন তালেবানের মত বসে বসে দেশে বিশৃঙ্খলা সৃষ্টিকারী-উস্কানিমূলক মিথ্যা বানোয়াট বক্তব্য প্রদান বন্ধ করুন। তিনি আরও বলেন, কসবা-আখাউড়া আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগ জননেতা আইনমন্ত্রী আনিসুল হক এমপির নেতৃত্বে ঐক্যবদ্ধ এবং শক্তিশালী। আর উন্নয়ন কি তা দেখতে হলে কসবা-আখাউড়ায় আসুন। আমরা সাধারণ মানুষকে ভালবাসা দিয়ে রাজনীতি করি৷ রাজনীতি কিভাবে করতে হয়, তা আমাদের কাছে এসে শিখুন।আগামী দিনে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর উস্কানিমূলক বক্তব্য থেকে বিরত থেকে সুস্থধারার রাজনীতি করার আহ্বান জানান। তার বক্তব্যটি প্রত্যাহার করার জোর দাবি জানান।

webnewsdesign.com

সংবাদ সম্মেলনে স্থানীয় আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব মো. জাকির হোসেন, উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহবায়ক কাজি মানিক, কায়েমপুর ইউনিয়ন আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি কাজী এমদাদুল হক, কায়েমপুর ইউনিয়ন যুবলীগের নেতা খন্দকার জহিরুল ইসলাম, ইউসুফ মিয়া মেম্বার, কায়েমপুর ইউনিয়ন ছাত্রলীগের আহ্বায়ক ইয়াছিন মিয়া, জিহাদুল ইসলাম, মেহেদী হাসান, সুমন মিয়া, নাহিদ প্রমুখ।

 

 

মন্তব্য করুন

Development by: webnewsdesign.com