আপডেট

x

মাদক নিয়ে সংবাদ প্রকাশের জের, সাংবাদিকের হাত কেটে নেওয়ার হুমকি

শনিবার, ২২ অক্টোবর ২০২২ | ১০:১৬ অপরাহ্ণ |

মাদক নিয়ে সংবাদ প্রকাশের জের, সাংবাদিকের হাত কেটে নেওয়ার হুমকি
সাংবাদিক সীমান্ত খোকন। -ফাইল ছবি
Spread the love

ব্রাহ্মণবাড়িয়ায় মাদক ব্যবসায়ীদের নিয়ে সংবাদ প্রকাশের জেরে সাংবাদিক সীমান্ত খোকনের হাত কেটে নেওয়ার হুমকি দিয়েছে মাদক সম্রাটের দুই প্রবাসী ছেলে। গত বুধবার (১৯ অক্টোবর) রাত ৮টার দিকে ইতালির ০০৩৯৩৩৩৭৮৪৫৯৯৭ নম্বর থেকে মুঠোফোনে কল করে তাকে এই হুমকি দেয়া হয়।

হুমকিদাতারা হলেন, জেলার বিজয়নগর উপজেলার সিঙ্গারবিল ইউনিয়নের কাশিনগর গ্রামের মাদক সম্রাট ইব্রাহিমের দুই ছেলে আকাশ ও জনি। দুজনেই বর্তমানে ইতালি প্রবাসী।

webnewsdesign.com

হুমকি প্রদানের ফলে নিরাপত্তাহীনতায় ভুগছেন তরুণ সাংবাদিক সীমান্ত খোকন। এই ঘটনায় গতকাল শুক্রবার (২১ অক্টোবর) বিজয়নগর থানায় নিজের নিরাপত্তায় শঙ্কা প্রকাশ করে সাধারণ ডায়েরি করেছেন সীমান্ত খোকন। জিডি নং- ১১১২

সীমান্ত খোকন জেলা থেকে প্রকাশিত অনলাইন নিউজ পোর্টাল ‘তেপান্তর’ এর সম্পাদক। এছাড়া তিনি ছাড়াও রাজধানী থেকে প্রকাশিত দৈনিক দেশবাংলা, ভারত ভিত্তিক কলকাতা টিভি’র প্রতিনিধি ও স্থানীয় সাপ্তাহিক সাকিয়াতের ভারপ্রাপ্ত সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করছেন।

সীমান্ত খোকন জানান, তেপান্তরে ধারাবাহিক ভাবে মাদক নিয়ে সংবাদ প্রকাশিত হচ্ছে। এর ৩য় পর্বে গত ১৮ অক্টোবর “মাদকের লেবার থেকে মাদক সম্রাট কাশিনগরের ইব্রাহিম” শিরোনামে সংবাদ প্রকাশিত হয়। এই সংবাদ প্রকাশের পর ব্যাপক সারা পড়ে। এরই জেরে সংবাদ প্রকাশের একদিন পর গত ১৯ অক্টোবর বুধবার মাদক সম্রাট ইব্রাহীমের ইতালি প্রবাসী দুই ছেলে আমার মুঠোফোনে কল করে হুমকি প্রদান করেন।

তিনি আরও বলেন, এই দেশে প্রশাসন থাকার পরও কিভাবে মাদক ব্যবসায়ীরা হুমকি প্রদানের সাহস পায়?এই ঘটনায় আমি জীবনের নিরাপত্তা নিয়ে শঙ্কিত, তাই থানায় সাধারণ ডায়েরি করেছি। আশা করছি তাদের বিরুদ্ধে দ্রুত আইনত ব্যবস্থা গ্রহণ করা হবে।

এই বিষয়ে বিজয়নগর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাজু আহমেদ জানান, মুঠোফোনে হুমকির অভিযোগে সাংবাদিক সিমান্ত খোকন একটি সাধারণ ডায়েরি করেছেন। এতে মাদক ব্যবসায়ী ইব্রাহীমের দুই ছেলেকে বিবাদী করা হয়েছে। তদন্ত শেষে এই ঘটনায় ব্যবস্থা গ্রহণ করা হবে।

মন্তব্য করুন

Development by: webnewsdesign.com