আপডেট

x

ভিপি নুর’কে ব্রাহ্মণবাড়িয়ায় আদালতে ৭দিনের ভেতর হাজিরের নির্দেশ

বৃহস্পতিবার, ১১ আগস্ট ২০২২ | ৮:০৬ অপরাহ্ণ |

ভিপি নুর’কে ব্রাহ্মণবাড়িয়ায় আদালতে ৭দিনের ভেতর হাজিরের নির্দেশ
নুরুল হক নূর।-ফাইল ছবি
Spread the love

ব্রাহ্মণবাড়িয়া জেলা ছাত্রলীগের সভাপতির দায়ের করা মামলায় ডাকসুর সাবেক ভিপি নুরুল হক নূরকে আগামী ৭ কর্মদিবসে আদালতে হাজিরের নির্দেশ দিয়েছে আদালত। বৃহস্পতিবার (১১ আগষ্ট) ব্রাহ্মণবাড়িয়া সদর জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে বিচারক আরেফিন আহমেদ হ্যাপি এই আদেশ দেন।

আদালত সূত্রে জানা যায়, ২০২০ সালের গত ১৬ ডিসেম্বর রাতে ফেসবুক লাইভে আসেন ডাকসুর সাবেক ভিপি নুরুল হক নুর। সেখানে তিনি সরকার ও সরকারের বিভিন্ন প্রতিষ্ঠান সম্পর্কে আপত্তিকর মন্তব্য করে মানুষকে উস্কে দেয়ার চেষ্টা করেছেন। এছাড়া নুরুল হক নুর নির্বাচন কমিশনকে ‘বেহুদা কমিশন’ এবং মুক্তিযুদ্ধের নেতৃত্বদানকারী সংগঠন বাংলাদেশ আওয়ামী লীগকে ‘বঙ্গবন্ধুর আদর্শ বিরোধী’ ও ছাত্রলীগ নিয়ে বিভিন্ন আপত্তিকর মন্তব্য করেন। এছাড়াও মামলার বাদি ব্রাহ্মণবাড়িয়া জেলা ছাত্রলীগের সভাপতি রবিউল হোসেন রুবেলের নাম উল্লেখ করেও অশালীন মন্তব্য করেন।

webnewsdesign.com

এই ঘটনায় জেলা ছাত্রলীগের সভাপতি রবিউল হোসেন রুবেল বাদি হয়ে একই বছর ২০ ডিসেম্বর আদালতে সাবেক ভিপি নুরুল হক নূরের বিরুদ্ধে মামলা দায়ের করে। সেসময় আদালত মামলাটি তদন্ত করে প্রতিবেদন দাখিলের জন্য সদর মডেল থানা পুলিশকে নির্দেশনা দেন।

এই বিষয়ে ব্রাহ্মণবাড়িয়া জেলা আইনজীবি সমিতির সাধারণ সম্পাদক মফিজুর রহমান বাবুল বলেন, পুলিশ তদন্ত শেষে আদালতে প্রতিবেদন দাখিল করে। প্রতিবেদন দাখিলের পর আজ শুনানিতে জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট (সদর) আদালতের বিচারক নুরুল হক নূরকে আগামী ৭ কর্মদিবসের মধ্যে আদালতে হাজিরের নির্দেশ দেন। যদি ৭ কর্মদিবসে যদি সে হাজির না হন তাহলে গ্রেফতারী পরোয়ানা জারি করা হবে।

মন্তব্য করুন

Development by: webnewsdesign.com