ব্রাহ্মণবাড়িয়ায় সাহিত্য একাডেমি ৭ দিনব্যাপী বৈশাখী উৎসবের সমাপনী

রবিবার, ২১ এপ্রিল ২০২৪ | ১:৪৩ পূর্বাহ্ণ |

ব্রাহ্মণবাড়িয়ায় সাহিত্য একাডেমি ৭ দিনব্যাপী বৈশাখী উৎসবের সমাপনী
Spread the love

ব্রাহ্মণবাড়িয়ায় সাহিত্য একাডেমি আয়োজিত ৭ দিনব্যাপী বৈশাখী উৎসবের সমাপনীর দিনে “বৈশাখী উৎসব ও বাঙালির বর্ষবরণ” বিষয়ক আলোচনা এবং সাংস্কৃতিক পরিবেশনা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (২০ এপ্রিল) সন্ধ্যা সাড়ে ছয়টায় “বৈশাখী উৎসব ও বাঙালির বর্ষবরণ” বিষয়ক আলোচনা সভায় অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মো. রুহুল আমিনের সভাপতিত্ব প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলা একডেমির মহাপরিচালক কবি মুহম্মদ নুরুল হুদা।

webnewsdesign.com

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ টেলিভিশনের মহাপরিচালক কথা সাহিত্যিক নুরুদ্দিন জাহাঙ্গীর, অতিরিক্ত পুলিশ সুপার ইকবাল হোসেন, বাংলাদেশ লোক ও কারুশিল্প ফাউন্ডেশনের পরিচালক ড. আমিনুর রহমান সুলতান, কথা সাহিত্যিক রফিকুর রশীদ, ত্রিপুরার বিশিষ্ট সাংবাদিক ও সাংস্কৃতিক ব্যাক্তিত্ব অমিত ভৌমিক।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন ব্রাহ্মণবাড়িয়া সাহিত্য একাডেমির সহ-সভাপতি মানিক রতন শর্মা ও শুভেচ্ছা বক্তব্য দেন ব্রাহ্মণবাড়িয়া জেলা নাগরিক ফোরামের সভাপতি পীযূষ কান্তি আচার্য।

অনুষ্ঠানটি সঞ্চালনায় ছিলেন নাশিদ সাবা নূর তাসমীম মার্সি। আলোচনাপর্বের শেষে জেলা শিল্পকলা একাডেমি, লোক সংস্কৃতি পরিষদ সপ্তসুর সঙ্গীত নিকেতন, সুরতাল সঙ্গীত নিকেতন।

মন্তব্য করুন

Development by: webnewsdesign.com