আপডেট

x

প্রয়াত সভাপতি জামি’র রুহের মাগফিরাত কামনায় ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবে মাহফিল

সোমবার, ১৩ মার্চ ২০২৩ | ১০:৩৩ অপরাহ্ণ |

প্রয়াত সভাপতি জামি’র রুহের মাগফিরাত কামনায় ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবে মাহফিল
Spread the love

ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাব সভাপতি প্রয়াত রিয়াজ উদ্দিন জামি’র রুহের মাগফিরাত কামনায় প্রেস ক্লাবের উদ্যােগে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। সোমবার (১৩ মার্চ) বাদ আছর প্রেসক্লাব মিলনায়তনে এই দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

প্রেসক্লাবের জেষ্ঠ্য সহ-সভাপতি মো.জসিম উদ্দিনের সভাপতিত্বে মাহফিল সঞ্চালনায় ছিলেন সহ-সভাপতি নিয়াজ মোহাম্মদ খান বিটু।
মাহফিল শেষে মোনাজাত করেন ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতাল মসজিদের ইমাম মাওলানা আনোয়ার হোসেন। মোনাজাতে রিয়াজ উদ্দিন জামি সহ প্রেস ক্লাবের প্রয়াত সকল সদস্যের মাগফেরাত, অসুস্থ সাংবাদিকগণ এবং দেশ-জাতির কল্যাণ কামনা করা হয়।

webnewsdesign.com

মাহফিলে অংশগ্রহণ করায় সাংবাদিক ও সূধীজনদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মো. বাহারুল ইসলাম মোল্লা।

দোয়া মাহফিলে প্রেসক্লাবের বর্তমান ও সাবেক কমিটির নেতৃবৃন্দ সহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিক, মরহুমের দুই পুত্র,পরিবারের সদস্যগন সহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষ অংশগ্রহণ করেন।

উল্লেখ্য, রিয়াজ উদ্দিন জামি গত ৬ মাস ধরে ক্যান্সারে ভুগছিলেন। এর আগেও তিনি একবার ভারতের চিকিৎসা নিয়ে দেশে ফিরেছিলেন। এবার দ্বিতীয় দফায় ভারতের টাটা মেমোরিয়াল হসপিটাল চিকিৎসা করতে গিয়ে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। রিয়াজ উদ্দিন জামি ১৯৭৪ সালের ৩০ জুন ব্রাহ্মণবাড়িয়ার এক সম্ভ্রান্ত মুসলিম পরিবারে জন্মগ্রহণ করেন। তাঁর বাবা অধ্যাপক আব্দুস সাহিদ ও মা ফাতেমা বেগম। ছাত্রাবস্থায় ১৯৯৩ সালে মাত্র ১৯ বছর বয়সেই সাংবাদিকতা পেশায় যুক্ত হন। তিনি চ্যানেল টোয়েন্টিফোর, দৈনিক জনকণ্ঠে কাজ করতেন। এ ছাড়া তিনি একুশে টেলিভিশন, এনটিভি, আরটিভি, বাংলাদেশ বেতারেও দক্ষতার সঙ্গে দায়িত্ব পালন করেছেন।

মন্তব্য করুন

Development by: webnewsdesign.com