আপডেট

x

‘নিখোঁজ’ স্বতন্ত্র প্রার্থী আসিফের মিললো সন্ধ্যান

বৃহস্পতিবার, ০২ ফেব্রুয়ারি ২০২৩ | ৮:২০ অপরাহ্ণ |

‘নিখোঁজ’ স্বতন্ত্র প্রার্থী আসিফের মিললো সন্ধ্যান
Spread the love

অবশেষে নির্বাচনের পর দিন খোঁজ মিলেছে ‘নিখোঁজ’ থাকা স্বতন্ত্র প্রার্থী ও সাবেক বিএনপি নেতা আবু আসিফ আহমেদের। তিনি রাজধানীতে বসুন্ধরার বাসায় অবস্থান করছে বলে জানতে পেরেছে পুলিশ। বৃহস্পতিবার (০২ ফেব্রুয়ারী) দুপুরে ব্রাহ্মণবাড়িয়ার পুলিশ সুপার মোহাম্মদ শাখাওয়াত হোসেন  এ তথ্য জানান।

পুলিশ সুপার শাখাওয়াত হোসেন জানান, আসিফ আহমেদের স্ত্রী আমাদের কর্মকর্তাদের কাছে জানিয়েছেন, তিনি বসুন্ধরার বাসায় অবস্থান করছে। তারা আরও জানিয়েছেন, তারা ব্রাহ্মণবাড়িয়ায় এসে বিস্তারিত জানাবেন।

webnewsdesign.com

উল্লেখ্য, ব্রাহ্মণবাড়িয়া ২ আসনের উপনির্বাচনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে মোটরগাড়ি প্রতীক নিয়ে নির্বাচন করা আবু আসিফ আহমেদ গত ২৭ জানুয়ারি সন্ধ্যায় বাড়ি থেকে বের হয়ে আর ফিরে আসেনি। এরপর গত ৩১ জানুয়ারি বিকেলে তার স্ত্রী মেহেরুন্নিসা মেহেরুন স্বামীর সন্ধানের দাবিতে ইমেইলের মাধ্যমে প্রধান নির্বাচন কমিশনের কাছে লিখিত আবেদন করেন। পরে তিনি আশুগঞ্জ থানায় সাধারণ ডায়েরি করেন।

এদিকে, এই আসন থেকে নির্বাচনে জয়ী হওয়া উকিল আব্দুস সাত্তার ভূঁইয়ার প্রধান প্রতিদ্বন্দ্বী আবু আসিফ আহমেদকে ছাড়াই গতকাল বুধবার নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। এই নির্বাচন স্থগিতের দাবি করেছিলেন আবু আসিফের স্ত্রী মেহেরুন্নিসা। তিনি গতকাল বুধবার বিকেলে আশুগঞ্জ উপজেলা সদরের নিজ বাড়িতে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে এ দাবি করেন। সেসময় তিনি নিখোঁজ থাকা তার স্বামী আবু আসিফ আহমেদকে ফিরে পাওয়ার জন্য প্রধানমন্ত্রীর সহায়তা চেয়েছেন।

মন্তব্য করুন

Development by: webnewsdesign.com