আপডেট

x

ধর্ষণ মামলায় বাঞ্ছারামপুর যুবলীগের সাংগঠনিক সম্পাদক গ্রেপ্তার

বৃহস্পতিবার, ০৮ অক্টোবর ২০২০ | ৬:৫৬ অপরাহ্ণ |

ধর্ষণ মামলায় বাঞ্ছারামপুর যুবলীগের সাংগঠনিক সম্পাদক গ্রেপ্তার
Spread the love

বিয়ের প্রলোভনে স্বামী পরিত্যক্ত এক নারীকে ধর্ষণের অভিযোগে ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্ছারামপুর উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক রিপন সরকারকে গ্রেপ্তার করেছে পুলিশ।

বুধবার গভীর রাতে বাঞ্ছারামপুর থানা পুলিশ ধর্ষণের অভিযোগে রিপনকে গ্রেপ্তার করা হয়। রিপন বাঞ্ছারামপুর উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক এবং মৃত ফজলুল হকের ছেলে।

webnewsdesign.com

অভিযোগ ও থানা সূত্রে জানা জানা যায়, ২০১৭ সালে একটি পণ্য মেলায় স্বামী পরিত্যক্ত ওই নারীর সঙ্গে রিপনের পরিচয় হয়। স্বামীর সঙ্গে ডির্ভোসের পর ওই নারী কুমিল্লার হোমনা আর্দশ পাড়ায় একটি বাড়ীতে বাসা ভাড়া থেকে থান কাপড়ের ব্যবসা করে জীবিকা নির্বাহ করে আসছিলেন। রিপন নিজেকে অবিবাহিত পরিচয় দিয়ে ওই নারীর সঙ্গে প্রেমের সর্ম্পক গড়ে তোলে। এরপর অনেকদিন তারা স্বামী-স্ত্রী পরিচয় দিয়ে একত্রে বসবাস করে ও শারীরিক সম্পর্ক হয়। একসময় ওই নারী জানতে পারেন- রিপন বিবাহিত এবং তার স্ত্রী সন্তান রয়েছে। তখনই নারী তাকে বিয়ে করার কথা বলেন। রিপন বিয়ে করতে রাজী না হয়ে তাদের গোপন ছবি বিভিন্ন ইলেকট্রনিক্স মাধ্যমে ছড়িয়ে দেওয়ার হুমকি দেয়। এতে ওই নারী গত ৭ সেপ্টেম্বর বিজ্ঞ আদালতে ধর্ষণ মামলা দায়ের করেন। পরবর্তীতে বিজ্ঞ আদালতের নির্দেশে গত ২১ সেপ্টেম্বর কুমিল্লার হোমনা থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলাটি এফআইআরভুক্ত করা হয়।

এই বিষয়ে বাঞ্ছারামপুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সালাউদ্দিন আহমেদ বলেন, আমরা একটি মামলার আসামী হওয়ায় রিপনকে গ্রেফতার করে হোমনা থানা পুলিশের নিকট হস্তান্তর করেছি। তবে তার বিরুদ্ধে কি মামলা ছিল, তা জানি না।

তবে কুমিল্লার হোমনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কায়েস আকন্দ জানান, একটি ধর্ষণ মামলায় রিমনকে বাঞ্ছারামপুর পুলিশের সহায়তায় গ্রেফতার করা হয়েছে৷ একটি ধর্ষণ মামলায় তাকে গ্রেফতার করা হয়েছে।

মন্তব্য করুন

Development by: webnewsdesign.com