আপডেট

x

দুইদিন আগে করলেন বিএনপি থেকে পদত্যাগ, স্বতন্ত্র  এমপি প্রার্থী হচ্ছেন সাত্তার!

রবিবার, ০১ জানুয়ারি ২০২৩ | ৯:০৯ অপরাহ্ণ |

দুইদিন আগে করলেন বিএনপি থেকে পদত্যাগ, স্বতন্ত্র  এমপি প্রার্থী হচ্ছেন সাত্তার!
Spread the love

ব্রাহ্মণবাড়িয়া-২ আসনের উপ নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে অংশ নিতে যাচ্ছে সদস্য পদত্যাগ করা বিএনপি নেতা উকিল আব্দুস সাত্তার ভূইয়া। আজ রোববার (০১ জানুয়ারি)  বিকেলে তার পক্ষে সাদ মোহাম্মদ রশিদ নামের এক ব্যক্তি জেলা নির্বাচন অফিস থেকে উকিল আব্দুস সাত্তার ভূইয়ার পক্ষে মনোনয়নপত্র সংগ্রহ করেছেন।

বিষয়টি নিশ্চিত করেছেন জেলা নির্বাচন কর্মকর্তা জিল্লুর রহমান।

webnewsdesign.com

১৯৭৮ সালে জিয়াউর রহমানের প্রতিষ্ঠা করা জাগো দলের মাধ্যমে বিএনপির সাথে পথ চলা শুরু হয়েছিল ব্রাহ্মণবাড়িয়ার সরাইলের ৫ বারের এমপি উকিল আব্দুস সাত্তার ভূইয়ার। সর্বশেষ দলীয় হাই কমান্ডের সিদ্ধান্তের প্রতি সম্মান জানিয়ে জাতীয় সংসদ থেকে গত ১১ ডিসেম্বর পদত্যাগ করেছিলেন বর্ষীয়ান রাজনীতিবিদ বিএনপি সাংসদ উকিল আব্দুস সাত্তার ভূঁইয়া। গত বৃহস্পতিবার বিএনপির চেয়ারপার্সনের উপদেষ্টা সহ সকল পদ থেকে পদত্যাগ করতে পদত্যাগপত্র জমা দিয়েছেন ৮৪ বছরের আবদুস সাত্তার ভূঁইয়া।

আবদুস সাত্তার ভূঁইয়া বিএনপির প্রতিষ্ঠালগ্ন থেকে দলটির রাজনীতির সঙ্গে যুক্ত ছিলেন। তিনি ব্রাহ্মণবাড়িয়া-২ আসনের ৫বারের সাংসদ ছিলেন। সর্বশেষ ২০১৮ সালের নির্বাচনে আবদুস সাত্তার ভূঁইয়া ধানের শীষ প্রতীকে বিজয়ী হন। কিন্তু দলীয় সিদ্ধান্তে গত ১১ ডিসেম্বর সংসদ সদস্য পদ থেকে পদত্যাগ করেন তিনি। তাঁর ছেড়ে দেওয়া আসনে আগামী ১ ফেব্রুয়ারি উপনির্বাচন অনুষ্ঠিত হবে।

মন্তব্য করুন

Development by: webnewsdesign.com