আপডেট

x

কসবায় গ্যারেজে আগুন, পুড়ে ছাই হলো ২২টি সিএনজি-ইজিবাইক

শনিবার, ০৪ এপ্রিল ২০২০ | ৫:১০ অপরাহ্ণ |

কসবায় গ্যারেজে আগুন, পুড়ে ছাই হলো ২২টি সিএনজি-ইজিবাইক
Spread the love

ব্রাহ্মণবাড়িয়ার কসবায় একটি গ্যারেজে আগুন লেগে পুড়ে গেছে ১৪টি সিএনজি চালিত অটোরিকশা, ৮টি ব্যাটারি চালিত ইজিবাইক ও একটি ভ্যান গাড়ি। অগ্নিকাণ্ড ঘটা গ্যারেজটির মালিক স্থানীয় ইউপি সদস্য রবিন চৌধুরী বলে জানা গেছে।

শুক্রবার (৩ এপ্রিল) রাত ১২টায় উপজেলার সৈয়দাবাদ-কসবা সড়কের অনন্তপুরে হাজি মার্কেটে এ ঘটনা ঘটে। খরব পেয়ে কুটি চৌমুহনী ফায়ার সার্ভিসের কর্মীরা এসে আগুন নিয়ন্ত্রনে আনে। তার আগেই পুড়ে যায় গ্যারেজে রাখা ২২টি গাড়ি। এতে প্রায় কোটি টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে জানায় ক্ষতিগ্রস্থরা।

webnewsdesign.com

এ ঘটনায় নিস্ব হয়ে গেছে একই গ্রামের ২২টি পরিবার। ক্ষতিগ্রস্থরা পরিবারের লোকজন জানায় করোনা সচেতনতায় অঘোষিত লকডাউন থাকায় গাড়িগুলোকে প্রায় ১০দিন যাবত গ্যারেজে রাখা হয়েছিলো। শুক্রবার গভীর রাতে বৈদ্যুতিক গোলযোগ থেকে আগুল লেগে পুড়ে যায় গ্যারেজের গাড়িসহ পাশের আরো করেয়কটি দোকান, এমনটি জানায় ফায়ার সার্ভিস কর্তৃপক্ষ। সিএনজি থাকায় গ্যাস সিলিন্ডার বিষ্ফোরনের ভয়ে স্থানীয়রা কেউ সাহস করে আগুন নিভানোর চেষ্টা করেনি।

দমকল বাহিনীর কর্মকর্তা মো.আবদুল্লাহ খালিদ জানান, শুক্রবার গভীর রাতে উপজেলার অনন্তপুর হাজি মার্কেটে বৈদ্যুতিক সট সার্কিট থেকে এই ঘটনা ঘটে। এতে গ্যারেজে রাখা গাড়িসহ পাশের দোকানগুলো পুড়ে যায়। ক্ষয়ক্ষতির পরিমান কত হতে পারে তা এখনই বলা যাচ্ছে না তবে বড় ধরনের ক্ষতির মুখে পড়েছে ওই পরিবারগুলো।

ঘটনাস্থল পরিদর্শন করেছেন উপজেলা চেয়ারম্যান এডভোকেট রাশেদুল কাওসার ভ’ইয়া জীবন, উপজেলা নির্বাহী অফিসার মাসুদ উল আলম , কসবা পৌর মেয়র এমরান উদ্দিন জুয়েল, কসবা থানা অফিসার ইনচার্জ মোহাম্মদ লোকমান হোসেন।

রুবেল/–

মন্তব্য করুন

Development by: webnewsdesign.com