আপডেট

x

ইমিগ্রেশন পুলিশের ভুয়া সীল দিয়ে ভারতে প্রবেশের চেষ্টা, দুই যুবক আটক

রবিবার, ২১ আগস্ট ২০২২ | ৯:২৩ অপরাহ্ণ |

ইমিগ্রেশন পুলিশের ভুয়া সীল দিয়ে ভারতে প্রবেশের চেষ্টা, দুই যুবক আটক
Spread the love

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া স্থলবন্দর দিয়ে ইমিগ্রেশনের ভুয়া সীল মেরে ভারতে ঢুকার সময় দুই যুবককে আটক করেছে পুলিশ। শনিবার (২০ আগস্ট) রাতে তাদের আখাউড়া থানা পুলিশের কাছে হস্তান্তর করে ইমিগ্রেশন পুলিশ।

আটককৃতরা হলেন,যশোর জেলার কেশবপুর উপজেলার বেগমপুর গ্রামের ধোনাই মোল্লার ছেলে মো. জাহাঙ্গীর আলম (৩৫) ও একই জেলার মনিরামপুর উপজেলার জমসেদ আলীর ছেলে শরিফুল ইসলাম (৩০)৷

webnewsdesign.com

আখাউড়া স্থলবন্দর ইমিগ্রেশন পুলিশ জানায়, প্রতিদিন সন্ধ্যার আগে বাংলাদেশের সীমান্ত রক্ষী বাহিনী বিজিবি এবং ভারতের সীমান্তরক্ষী বাহিনী বিএসএফ সীমান্তের শুন্যরেখায় ফ্ল্যাগডাউন সিরিমনি করে থাকেন। এসময় সীমান্তের উভয়পাশে ফ্ল্যাগ ডাউন দেখতে অনেক দর্শনার্থী আসেন। ফ্ল্যাগ ডাউন শেষে দর্শনার্থীরা ফিরে যাওয়ার সময় দুইজন ব্যক্তি সবার চোখ ফাঁকি দিয়ে ভারতে প্রবেশ করে। ভারতের আগরতলা ইমিগ্রেশন থেকে তাদের ফেরত পাঠায়। তখন ইমিগ্রেশন পুলিশ তাদের পাসপোর্টে আখাউড়া ইমিগ্রেশনের সীল দেখে সন্দেহ হয়৷ পরে চেক করে নিশ্চিত হওয়া যায় তাদের পাসপোর্টের সীল গুলো নকল৷ তখন তারা জিজ্ঞাসাবাদে জানায়, আখাউড়ার দুইজন ব্যক্তি তাদের পাসপোর্টে এই সীল দিয়েছে৷ মধ্যরাতে তাদের আখাউড়া থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

আখাউড়া থানার পরিদর্শক (তদন্ত) সঞ্জয় সরকার জানান, আটক দুই যুবককে ব্যাপক জিজ্ঞাসাবাদ চলছে। এই ঘটনা মামলার প্রস্তুতি চলছে।

মন্তব্য করুন

Development by: webnewsdesign.com