আপডেট

x

সরাইল থানায় নতুন ওসি হিসেবে যোগ দিলেন আসলাম হোসেন

বুধবার, ১২ মে ২০২১ | ৩:৩৭ পূর্বাহ্ণ |

সরাইল থানায় নতুন ওসি হিসেবে যোগ দিলেন আসলাম হোসেন
Spread the love

ব্রাহ্মণবাড়িয়ার সরাইল থানা পুলিশের নতুন ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হিসেবে যোগ দিয়েছেন পুলিশ পরিদর্শক মো. আসলাম হোসেন। আসলাম হোসেন এর আগে মানিকগঞ্জের সিংগাইর থানা পুলিশের ওসি ছিলেন।

মঙ্গলবার (১১ মে) রাতে পুলিশ সুপার কার্যালয়ের এক আদেশে আসলাম হোসেনকে সরাইল থানায় পদায়ন করা হয়। তিনি সরাইল থানার সদ্য বদলি হওয়া ওসি এএমএম নাজমুল আহমেদের স্থলাভিষিক্ত হলেন।

webnewsdesign.com

ব্রাহ্মণবাড়িয়ার অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) মো. রইছ উদ্দিন বিষয়টি নিশ্চিত করে জানান, আসলাম হোসেন আজ সকালে ব্রাহ্মণবাড়িয়া জেলা পুলিশে যোগদান করেন। পরে রাতে তাকে সরাইল থানায় পদায়ন করা হয়েছে।

এর আগে হেফাজতে ইসলামের তাণ্ডবের জেরে গত ৯ মে পুলিশ সদর দফতরের এক আদেশে সরাইল থানা পুলিশের ওসি নাজমুল আহমেদকে সরাইল থেকে বদলি করে বরিশাল রেঞ্জে সংযুক্ত করা হয়। ওসি নাজমুলের আগে পুলিশ সদর দফতরের পৃথক পৃথক আদেশে গত ২৬ এপ্রিল ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানা পুলিশের ওসি মো. আবদুর রহিমকে রংপুর রেঞ্জে ও ২৭ এপ্রিল বিশেষ শাখার সহকারী পুলিশ সুপার আলাউদ্দিন চৌধুরীকে সিলেট রেঞ্জ রিজার্ভ ফোর্সে (আরআরএফ)এবং খাঁটিহাতা হাইওয়ে থানা পুলিশের ওসি গাজী মো. সাখাওয়াত হোসেনকে গাজীপুরে বদলি করা হয়।

মন্তব্য করুন

Development by: webnewsdesign.com