আপডেট

x

সরাইলে ৫তলা ভবন থেকে পড়ে যাওয়া শিশু মুন্নী মারা গেছে

বুধবার, ০৯ সেপ্টেম্বর ২০২০ | ৮:৩৩ অপরাহ্ণ |

সরাইলে ৫তলা ভবন থেকে পড়ে যাওয়া শিশু মুন্নী মারা গেছে
Spread the love

ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে ৫তলা ভবন থেকে পড়ে যাওয়া মুন্নি আক্তার (১১) নামের শিশুটি মারা গেছেন। ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সে মৃত্যুবরণ করেছে। বুধবার বিকেলে বিষয়টি নিশ্চিত করেছেন সরাইলের অরুয়াইল পুলিশ ফাঁড়ির ইনচার্জ উপ-পরিদর্শক (এসআই) বাপন চক্রবর্তী।

নিহত মুন্নি আক্তার অরুয়াইল ইউপির ধামাউড়া গ্রামের কামরুল ইসলামের মেয়ে। কামরুল ইসলাম পেশায় একজন স্পীড বোর্ড চালক। মুন্নী বর্তমানে পরিবারের সাথে অরুয়াইল বাজার এলাকায় ভাড়া বাসায় বসবাস করছেন।

webnewsdesign.com

স্থানীয়রা জানায়, মঙ্গলবার বিকেলে পাশের হাকিম মিয়ার ৫তলা ভবন থেকে পড়ে যায় মুন্নী। গুরুতর আহত অবস্থায় তাকে প্রথমে ২৫০শয্যা বিশিষ্ট ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে যাওয়া হয়। সেখানে অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। ঢাকা মেডিকেলে চিকিৎসাধীন অবস্থার মধ্য রাতে মুন্নী মারা যায়।

তবে কি কারণে বা কিভাবে শিশু মুন্নী ৫তলা থেকে পড়ে গিয়েছে, তার রহস্যের সৃষ্টি হয়েছে।এই ঘটনায় জনমনে মিশ্রপ্রতিক্রিয়ার সৃষ্টি হয়েছে।

অরুয়াইল পুলিশ ফাঁড়ির ইনচার্জ উপ-পরিদর্শক (এসআই) বাপন চক্রবর্তী বলেন, খবর পেয়েছি শিশুটি চিকিৎসাধীন অবস্থা মারা গেছে। তার পরিবারের পক্ষ থেকে কোন অভিযোগ নেই। অভিযোগ দিলে আমরা আইনত ব্যবস্থা গ্রহণ করবো।

মন্তব্য করুন

Development by: webnewsdesign.com