আপডেট

x

সরাইলে রকেট মেম্বার হত্যা মামলায় সাবেক ভাইস চেয়ারম্যান শের আলম জেলহাজতে

সোমবার, ১৬ নভেম্বর ২০২০ | ১২:৩৫ পূর্বাহ্ণ |

সরাইলে রকেট মেম্বার হত্যা মামলায় সাবেক ভাইস চেয়ারম্যান শের আলম জেলহাজতে
Spread the love

ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে সাবেক ইউপি সদস্য আবু বক্কর সিদ্দিক ওরফে রকেটকে (৫৪) হত্যা মামলার চার্জশিট ভুক্ত আসামী শের আলম মিয়াকে জেল হাজতে পাঠিয়েছে আদালত। শের আলম মিয়া সরাইল উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক। এই হত্যাকাণ্ডের পর শের আলম মিয়া পলাতক ছিলেন।

বিষয়টি নিশ্চিত করে ব্রাহ্মণবাড়িয়া আদালতের পুলিশ পরিদর্শক কাজি দিদারুল আলম জানান, রকেট মেম্বার হত্যা মামলায় আসামী হওয়ায় রোববার ব্রাহ্মণবাড়িয়া জেলা ও দায়রা জজ শফিউল আযমের আদালতে আত্মসমর্পণ করেন শের আলম মিয়া। পরে আদালত তাকে জেল হাজতে প্রেরণ করেন।

webnewsdesign.com

সূত্রে জানা যায়, সরাইল প্রাতঃবাজারে চলতি বছরের ১৩ ফেব্রুয়ারি সন্ধ্যার পর পূর্বশত্রুতার জেরে সাবেক ইউপি সদস্য আবু বক্কর সিদ্দিক ওরফে রকেটকে (৫৪) কুপিয়ে হত্যা করা হয়। রকেট মেম্বার ব্যাপারীপাড়া গ্রামের মরহুম চমক ব্যাপারীর ছেলে। তিনি সরাইল সদর ইউনিয়নের ১নং ওয়ার্ডের সাবেক মেম্বার ছিলেন। এ ঘটনার জন্য বর্তমান মেম্বার শাহ আলম, সরাইল উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান মো. শের আলম মিয়া ও তার অনুসারীদের দায়ী করেন নিহতের পরিবার। এ ঘটনায় হত্যা মামলা দায়ের করা হয় সরাইল থানায়। ওই মামলার এজহারে উপজেলা যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক ও সাবেক ভাইস চেয়ারম্যান শের আলমকে ১৬নং আসামী করা হয়। পরে এ মামলাটি তদন্ত করে জেলা গোয়েন্দা শাখা (ডিবি)। তদন্তের পর মামলার চার্জশীটেও অভিযুক্ত করে আসামি করা হয় শের আলমকে।

প্রত্যক্ষদর্শীরা জানান, ১৩ ফেব্রুয়ারি রাত অনুমান ৮টার দিকে রকেট মেম্বার সরাইল উপজেলা সদর বাজারের একটি দোকানে বসে ছিলেন। এ সময় একটি কালো রঙের মাইক্রোবাসে করে দুর্বৃত্তরা এসে কয়েকটি ককটেলের বিস্ম্ফোরণ ঘটায়। এতে বাজারে আতঙ্ক ছড়িয়ে পড়ে এবং মানুষ ছোটাছুটি শুরু করে। এ সুযোগে রকেট মেম্বারকে দুর্বৃত্তরা এলোপাতাড়ি কুপিয়ে পালিয়ে যায়। স্থানীয়রা তাকে আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

মন্তব্য করুন

Development by: webnewsdesign.com