আপডেট

x

সরাইলে কিশোর পাঁচদিন যাবত নিখোঁজ

বৃহস্পতিবার, ০৭ ফেব্রুয়ারি ২০১৯ | ৮:৫৯ অপরাহ্ণ |

সরাইলে কিশোর পাঁচদিন যাবত নিখোঁজ
Spread the love

ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে জিয়াউল ইসলাম বাবু (১২) নামে এক কিশোরকে পাচঁ দিন যাবত খোঁজে পাচ্ছেনা তার পরিবার। সে উপজেলার নোয়াগাঁও ইউনিয়নের আখিঁতারা গ্রামের মো. আহাদ মিয়ার ছেলে। তবে তার পরিবারের অভিযোগ, কিশোর বাবুকে অপহরণ করা হয়েছে। এই ঘটনায় নিখোঁজ বাবুর বড় ভাই উজ্জল মিয়া বাদি হয়ে সরাইল থানা একটি সাধারণ ডায়েরী করেছে।
নিখোঁজ বাবুর বড় ভাই উজ্জল মিয়া জানায়, গত ২ ফেব্রুয়ারী সন্ধ্যায় আখিঁতারা বাজারে একটি চায়ের স্টলে বিপিএল ক্রিকেট খেলা দেখতে যায় আমার ছোট ভাই জিয়াউল ইসলাম বাবু। সেখানে খেলা দেখার সময় স্থানীয় মৃত অলি উল্লাহর ছেলে আশ্রাফুর রহমান আবুল(৪২) এর সাখে কথা কাটাকাটি হয়। এসময় আবুল আমার ভাই বাবুকে প্রকাশ্যে বিভিন্ন দামকি দেয়। পরের দিন সকালে বাজারে যাওয়ার উদ্দেশ্যে বাবু বাড়ি থেকে বাহির হয়। এরপর থেকে আত্মীয়-স্বজনের বাড়িসহ বিভিন্ন জায়গায় খোঁজ করেও তার কোন সন্ধান মেলেনি।
তিনি আরো জানান, ধারনা করছি আশ্রাফুর রহমান আবুল আমার ভাইকে অপহরণ করেছে। এই বিষয়ে আমি থানায় সাধারণ ডায়েরী করেছি। ডায়েরী নং-১৭৩, তারিখ-০৪.০২.২০১৯ইং।

সরাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মফিজ উদ্দিন ভূইয়া জানান, কিশোর নিখোঁজের বিষয়ে তদন্ত চলছে। তদন্ত শেষে বিস্তারিত বের হয়ে আসবে বলে আমরা আশা প্রকাশ করছি।

webnewsdesign.com

মন্তব্য করুন

Development by: webnewsdesign.com