আপডেট

x

সদর থানায় পুলিশের উপর হামলার ঘটনায় মামলা, যুবককে আদালতে প্রেরণ

বুধবার, ০২ সেপ্টেম্বর ২০২০ | ৪:১৭ অপরাহ্ণ |

সদর থানায় পুলিশের উপর হামলার ঘটনায় মামলা, যুবককে আদালতে প্রেরণ
Spread the love

ব্রাহ্মণবাড়িয়ায় সদর মডেল থানায় পুলিশের উপর হামলার ঘটনায় মামলা দায়ের করা হয়েছে। সদর মডেল থানার উপ-পরিদর্শক মুজিবুর রহমান বাদি হয়ে আটক মোবাশ্বের (৩০) এর বিরুদ্ধে মামলাটি দায়ের করেছেন। বুধবার (০২সেপ্টেম্বর) দুপুরে তাকে আদালতে প্রেরণ করা হয়। আটক মোবাশ্বের জেলা শহরের পুনিয়াউট গ্রামের মৃত জয়নাল আবেদীনের ছেলে।

সদর মডেল থানা পুলিশ সূত্রে জানা যায়, মঙ্গলবার (০১ সেপ্টেম্বর) বিকেলে সদর মডেল থানার ভেতরে এক যুবক ঢুকে। সে থানার ভেতরে পায়চারি করতে থাকে। এসময় পুলিশ সদস্যরা তাকে কারণ জিজ্ঞাস করলে, যুবকের সাথে থাকা ছুরি দিয়ে পুলিশের উপর হামলা করার চেষ্টা করে। সে পুলিশ সদস্যদের ধাওয়া করে থানার সামনের সড়কে নিয়ে যায়৷ এসময় পুলিশ সদস্যরা তাকে ধরার চেষ্টা চালিয়ে যান। পুলিশ সদস্যরা তাকে আটক করতে গেলে পরিদর্শক (তদন্ত) মোহাম্মদ শাহজাহান ও কনস্টেবল (ড্রাইভার) সাধন আহত হয়।

webnewsdesign.com

আরও পড়ুনঃ হাতে ছুরি নিয়ে থানায় যুবক, পরিদর্শক (তদন্ত) সহ দুই পুলিশ আহত  

মামলার তদন্তকারী কর্মকর্তা ও সদর মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) শরিফুল ইসলাম জানান, মামলার পর যুবককে আদালতে প্রেরণ করা হয়েছে। তিনি বলেন, যুবকটি মানসিক বিকারগস্ত কিনা এখনই বলা যাচ্ছে না। আদালত অনুমতি দিলে তার শারীরিক পরীক্ষা-নীরিক্ষার পর বলা যাবে তার মানসিক অবস্থা কেমন।

মন্তব্য করুন

Development by: webnewsdesign.com