আপডেট

x

সংবিধানে নেই, কেয়ারটেকার গভর্নমেন্টের কোন প্রশ্নই আসে না: আইনমন্ত্রী

শুক্রবার, ০৬ জানুয়ারি ২০২৩ | ১০:২৭ অপরাহ্ণ |

সংবিধানে নেই, কেয়ারটেকার গভর্নমেন্টের কোন প্রশ্নই আসে না: আইনমন্ত্রী
Spread the love

আইন, বিচার ও সংসদ বিষক মন্ত্রী অ্যাডভোকেট আনিসুল হক এমপি বলেছেন, আমাদের সংবিধান অনুযায়ী এবং সংবিধানে যে সময় লেখা আছে, সেই সময় অনুযায়ী জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে। এরমধ্যে ইনশাআল্লাহ কোন ব্যত্যয় হবে না। আর সংবিধানে যেটা নাই, সেটা হবে না। সংবিধানে কেয়ারটেকার গভর্নমেন্টের কোন প্রভেশন নাই। কেয়ারটেকার গভর্নমেন্ট অবৈধ। সর্বোচ্চ আদালত বলেছে। সেই জন্য কেয়ারটেকার গভর্নমেন্টের কোন প্রশ্নই আসে না। সেজন্য আমি বলবো, নির্বাচনে অংশগ্রহণ করেন। জনগণ যাকে ভোট দিবে, সেই সংখ্যাগরিষ্ঠ নিয়ে সরকার গঠন করেন।

শুক্রবার দুপুরে তিনি ব্রাহ্মণবাড়িয়ার কসবা প্রেসক্লাবের সম্মেলনে উপজেলা পরিষদ মিলনায়তনে সাধারণ সভায় প্রধান অতিথির বক্তব্যে মন্ত্রী একথা বলেন। সম্মেলনের উদ্ধোধন করেন ব্রাহ্মণবাড়িয়া প্রেস ক্লাব সদস্য সচিব জাবেদ রহিম বিজন।

webnewsdesign.com

সম্প্রতি ব্রাহ্মণবাড়িয়ায় বার এবং বিচারকের সাথে ঘটে যাওয়া ঘটনা প্রসঙ্গে মন্ত্রী বলেন, এটা হাইকোর্ট তার এখতিয়ারে নিয়েছি। আমি এই বিষয়ে মন্তব্য করব না। তবে ঘটনা এমন হয়ে থাকলে আমি অত্যন্ত দু:খিত এবং লজ্জিত। আমি ঘটনার ভিডিও চিত্র দেখেছি,সেটি যদি সত্য হয় তাহলে আমি মর্মাহত। আমি আইনজীবি পরিবারের সদস্য,ব্রাহ্মণবাড়িয়া আইনজীবি পরিবারেরর সকল আইনজীবিরা এমন ঘটনা করতে পারে আমি বিশ্বাস করিনা। করে থাকলে ২/৩ জন আইনজীবি করতে পারে। আইনজীবিরা সবার আগে আইন মেনে চলে।

কসবা প্রেসক্লাবের সভাপতি আব্দুল হান্নানের সভাপতিত্বে সভায় অন্যান্যর মধ্যে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান রাশেদুল কাউসার ভূইয়া জীবন, পৌরসভার মেয়র এমজে হাক্কানী,ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের সাবেক সভাপতি মো. আরজু।

মন্তব্য করুন

Development by: webnewsdesign.com