আপডেট

x

রাষ্ট্রীয় দায়িত্বকে সর্বাধিক গুরুত্ব দিয়ে পালন করতে হবে: চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট

শনিবার, ০১ ডিসেম্বর ২০১৮ | ৯:০২ অপরাহ্ণ |

রাষ্ট্রীয় দায়িত্বকে সর্বাধিক গুরুত্ব দিয়ে পালন করতে হবে: চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট
Spread the love

ব্রাহ্মণবাড়িয়া চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মোঃ মাসুদ পারভেজ বলেন, রাষ্ট্রের বিভিন্ন দপ্তরে আমরা যারা কাজ করছি, আমাদের কাছে রাষ্ট্রীয় কাজের চেয়ে ব্যক্তিগত কাজ যেন বড় হয়ে না যায়, আমাদের উপর অর্পিত সকল রাষ্ট্রীয় দায়িত্বকে সর্বাধিক গুরুত্ব দিয়ে পালন করতে হবে।

তিনি শনিবার ব্রাহ্মণবাড়িয়া চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালত কর্তৃক আয়োজিত পুলিশ-ম্যাজিস্ট্রেসী সম্মেলনে সভাপতির বক্তব্যে এ কথা বলেন।
বিজয়ের মাসে ৩০ লাখ শহীদের প্রতি শ্রদ্ধা জ্ঞাপন করে চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মোঃ মাসুদ পারভেজ বলেন, ১৯৭১ সনে ৩০ লাখ শহীদের তাজা রক্ত ও মা-বোনদের সমভ্রমের বিনিময়ে এ দেশ স্বাধীন হয়েছে। তাদের মহান অবদানের প্রতি শ্রদ্ধা রেখে আমাদের সকল দায়িত্ব ও কাজ যথাযথভাবে সম্পন্ন করতে হবে।
চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে বিচারকার্য ত্বরান্বিত করার সফলতায় জড়িত সহায়ক পুলিশ বিভাগ ও জেলা সদর হাসপাতালের এমসি বিভাগসহ সংশ্লিষ্ট সকল বিভাগকে ধন্যবাদ জানিয়ে চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মোঃ মাসুদ পারভেজ বলেন, ওয়ারেন্ট তামিল, স্বাক্ষী হাজিরা ও যথাসময়ে চার্জসীট প্রদানে পুলিশের এবং এমসি প্রদানের ক্ষেত্রে ডাক্তারের ভূমিকা প্রশংসনীয়। তা আরও বৃদ্ধি করার জন্য তিনি আহŸান জানান।
আসন্ন জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে তিনি বলেন, এ নির্বাচন সুষ্ঠুভাবে সম্পন্ন করার জন্য তার বিচারিক ম্যাজিস্ট্রেটগণও বিভিন্ন এলাকায় দায়িত্ব পালন করবেন। এছাড়াও তার অধীনে একটি ইরেক্টোরাল ইনকুইরী কমিটি রয়েছে যা নির্বাচন সংক্রান্ত বিষয়গুলো সু²ভাবে দেখবে।
ব্রাহ্মণবাড়িয়া চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের সম্মেলন কক্ষে আয়োজিত পুলিশ-ম্যাজিস্ট্রেসী সম্মেলনে অন্যান্যদের মাঝে বক্তব্য রাখেন অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মোঃ শামসুজ্জামান, অতিরিক্ত চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মোহাম্মাদ মোশাররফ হোসাইন, অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ রেজাউল কবির, অতিরিক্ত পুলিশ সুপার (নবীনগর সার্কেল) চিত্ত রঞ্জন পাল, সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট ফারজানা আহমেদ, সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মোঃ আল আমিন, জেল সুপার মোঃ নুরন্নবী ভূইয়া, জেলা সদর হাসপাতালের আবাসিক চিকিৎসক মোঃ আজহারুর রহমান, কোর্ট পুলিশ পরিদর্শক মোঃ মাহবুবুর রহমান।

webnewsdesign.com

মন্তব্য করুন

Development by: webnewsdesign.com