আপডেট

x

মিছিলে ব্যান্ডপার্টি বাজানো নিয়ে সংঘর্ষ, আহত ১৫

বৃহস্পতিবার, ২৭ ডিসেম্বর ২০১৮ | ৮:৪৮ অপরাহ্ণ |

মিছিলে ব্যান্ডপার্টি বাজানো নিয়ে সংঘর্ষ, আহত ১৫
Spread the love

ব্রাহ্মণবাড়িয়ায় নির্বাচনী মিছিলে ব্যান্ডপার্টির বাজানোকে কেন্দ্র করে দুই গ্রামের সংঘর্ষে অন্তত ১৫ জন আহত হয়েছেন। বৃহস্পতিবার বিকেল ৪টা থেকে দেড় ঘন্টাব্যাপী সদর উপজেলার আমিনপুর ও গোকর্ণ গ্রামের দুই পক্ষের মধ্যে এ সংঘর্ষের ঘটনা ঘটে। তবে তাৎক্ষণিকভাবে আহতদের পরিচয় জানা যায়নি। তাদেরকে জেলা সদর হাসপাতালে চিকিৎসা দেয়া হয়েছে।
স্থানীয় সূত্রে জানা গেছে, আসন্ন জাতীয় সংসদ নির্বাচনের তফসিল অনুযায়ী আজ প্রচার-প্রচারণার শেষ দিন। দুপুরে শহরের আব্দুস কুদ্দুস মাখন মুক্ত মঞ্চে ব্রাহ্মণবাড়িয়া-৩ (সদর ও বিজয়নগর) আসনের আওয়ামী লীগের প্রার্থী র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরীর সমর্থনে জনসভা ও গণমিছিল ছিল। ওই জনসভায় যোগ দিতে আমিনপুর ও গোকর্ণ গ্রাম থেকে একটি মিছিল বের হয়। মিছিলে একপক্ষ ব্যান্ডপার্টি নিয়ে আমিনপুর অপরপক্ষ গোকর্ণ গ্রামে যেতে বলে। এ নিয়ে বাগবিতন্ডার একপর্যায়ে ব্যান্ডপার্টির ঢোল ভেঙ্গে ফেলা হয়। পরে এ নিয়ে বিকেলে উভয় পক্ষের লোকজন দেশীয় অস্ত্র-শস্ত্র নিয়ে রক্তক্ষয়ী সংঘর্ষে জড়িয়ে পড়ে। সংঘর্ষে উভয় পক্ষের অন্তত ১৫ জন আহত হন। পরে খবর পেয়ে সদর মডেল থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে শর্টগানের গুলি ছুড়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

ব্রাহ্মণবাড়িয়ার অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) রেজাউল কবির বলেন, বর্তমানে পরিস্থিতি স্বাভাবিক রয়েছে। পরবর্তী সংঘর্ষ এড়াতে ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন রয়েছে।

webnewsdesign.com

মন্তব্য করুন

Development by: webnewsdesign.com