আপডেট

x

মাইক্রোবাস-ট্রাকের সংঘর্ষে এমপি প্রার্থী মঈনসহ আহত ৮

মঙ্গলবার, ০৮ জানুয়ারি ২০১৯ | ৯:১৯ অপরাহ্ণ |

মাইক্রোবাস-ট্রাকের সংঘর্ষে এমপি প্রার্থী মঈনসহ আহত ৮
Spread the love

ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জ উপজেলায় ঢাকা-সিলেট মহাসড়কে মাইক্রোবাস-ট্রাক সংঘর্ষে ব্রাহ্মণবাড়িয়া-২ আসনের স্বতন্ত্র সংসদ সদস্য প্রার্থী মঈন উদ্দিন ও তার ৭ কর্মী আহত হয়েছেন। বুধবার ওই আসনের স্থগিত তিন কেন্দ্রে ভোট গ্রহণ।

মঙ্গলবার দুপুর ১টার দিকে সড়ক এ দুর্ঘটনা ঘটে। এ সময় সৌভাগ্যবশত এমপি প্রার্থী মঈন উদ্দিনের বড় ধরনের কোনো ক্ষতি হয়নি।

webnewsdesign.com

ব্রাহ্মণবাড়িয়ার খাটিহাতা হাইওয়ে পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, মঙ্গলবার দুপুর ১টার দিকে ব্রাহ্মণবাড়িয়া-২ আসনের এমপি প্রার্থী মঈন উদ্দিন তার গ্রামের বাড়ি উপজেলার তালশহর থেকে কর্মীসহকারে মাইক্রোবাস ও মোটরসাইকেলবহরে আশুগঞ্জে আসছিলেন। পথে সোনারামপুর এলাকায় পৌঁছলে একটি ধানবোঝাই ট্রাক পেছন থেকে সজোরে মঈন উদ্দিনের মাইক্রোবাসকে ধাক্কা দেয়।

BBBB

এতে এমপি প্রার্থী মঈন উদ্দিনের মাইক্রোবাসটি সঙ্গে থাকা মোটরসাইকেলবহরে প্রচণ্ড ধাক্কা খায়। এ সময় মোটরসাইকেল বহরে থাকা হৃদয় (১৮), হেবজু (২০), হাফিজ (২২), কাপ্তান (১৩), আবদুল জব্বার (২৫) ও আজিজুর রহমানসহ (২৪) ৭ জন আহত হয়। তার মধ্যে গুরুতর আহত হাফিজ ও কাপ্তানকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

এমপি প্রার্থী মঈন উদ্দিন বলেন, আল্লাহর রহমতে আমার তেমন কোনো ক্ষতি হয়নি। কিন্তু যারা আহত হয়েছে তাদের উদ্ধার করে আশুগঞ্জ ও ঢাকা মেডিকেলে পাঠানো হয়েছে। তিনি দায়ী ট্রাকচালককে আটক করে কঠোর শাস্তির দাবি জানান।

উল্লেখ্য,গত ৩০ ডিসেম্বর জাতীয় নির্বাচনে ব্রাহ্মণবাড়িয়া-২ আসনে নির্বাচনের দিন গোলযোগের কারণে আশুগঞ্জ উপজেলার তিনটি কেন্দ্র বন্ধ করে দেয় রিটার্নিং কর্মকর্তা। নির্বাচন কমিশনের সিদ্ধান্ত মোতাবেক বন্ধ করে দেয়া ৩টি কেন্দ্রে বুধবার উপনির্বাচন হওয়ার কথা রয়েছে। উক্ত নির্বাচনে কলার ছড়ি প্রতীকে স্বতন্ত্র প্রার্থী হিসেবে মঈন উদ্দিন প্রতিদ্বন্দ্বিতা করছেন। ভোটার সংখ্যা হিসেবে ওই তিন কেন্দ্রের ভোটে বুধবার নির্ধারণ হবে বিএনপির প্রার্থী আবদুস সাত্তার ভূইয়া ও স্বতন্ত্র প্রার্থী মো. মঈন উদ্দিনের ভাগ্য।

ওই আসনে ১২৯ কেন্দ্রের ফলাফলে ‘ধানের শীষ’ প্রতীকে আবদুস সাত্তার ভূইয়া পেয়েছেন ৮২ হাজার ৭২৩ ভোট। তার নিকটতম স্বতন্ত্র প্রার্থী মঈন উদ্দিন ‘কলার ছড়ি’ প্রতীকে পেয়েছেন ৭২ হাজার ৫৬৪ ভোট। মঈনকে জয়ের জন্য তিন কেন্দ্রের সবকটি ভোট পেতে হবে।

স্থগিত হওয়া কেন্দ্রগুলো হলো যাত্রাপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়, সোহাগপুর দক্ষিণ সরকারি প্রাথমিক বিদ্যালয় ও বাহাদুরপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোটকেন্দ্র। এ তিনটি কেন্দ্রের মোট ভোটার সংখ্যা ১০ হাজার ৫৭৪। তিনটি কেন্দ্রই আশুগঞ্জ উপজেলায় অবস্থিত। আর মঈন উদ্দিনের বাড়ি একই উপজেলার তালশহর গ্রামে।

মন্তব্য করুন

Development by: webnewsdesign.com