আপডেট

x

বিজয়নগরের কচুয়ামুড়ায় করোনা থেকে রক্ষায় দোয়া, খাদ্য সামগ্রী বিতরণ

মঙ্গলবার, ৩১ মার্চ ২০২০ | ৮:২৫ অপরাহ্ণ |

বিজয়নগরের কচুয়ামুড়ায় করোনা থেকে রক্ষায় দোয়া, খাদ্য সামগ্রী বিতরণ
Spread the love

ব্রাহ্মণবাড়িয়া বিজয়নগরে কর্মবিহীন ১২০টি পরিবারের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। (৩১মার্চ) মঙ্গলবার সকালে উপজেলার পাহাড়পুর ইউনিয়নের কচুয়ামুড়া গ্রামবাসি, প্রবাসী ও কচুয়ামুড়া একতা যুব সংঘের উদ্যোগে এবং পাহাড়পুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বিশিষ্ট ব্যবসায়ী মো. অলি আহমেদের প্রচেষ্টায় এ খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

খাদ্য সামগ্রীর মধ্যে ছিল ১০ কেজি চাল, ৫ কেজি আলু, ২ কেজি তেল, ১ কেজি মসুর ডাল, ১ কেজি পেঁয়াজ,২ টি সাবান, ৫০০ গ্রাম ওয়াশিং পাউটার, মাস্ক, গ্লাভস।

webnewsdesign.com

খাদ্য সামগ্রী বিতরণ উপলক্ষে কচুয়ামুড়া জামে মসজিদ প্রাঙ্গণে করোনা ভাইরাস থেকে মুক্তি এবং আল্লাহ রহমত ও বরকতের আশায় বিশেষ দোয়া করা হয়। দোয়া পরিচালনা করেন হাজী মো. শাহজাহান মৌলভী।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান মাহমুদুর রহমান মান্না, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাই মাস্টার, সাধারণ সম্পাদক মো. অলি আহমেদ, ইউপি সদস্য রফিক মিয়া, মো. ইয়াকুব আলী সরদার, মুক্তিযোদ্ধা হাজী মো. দবির আহমেদ ভূইয়া, মো. রমজান আলী সরদার, ওয়ার্ড আ:লীগের সেক্রটারি হাজী আবু ছায়েদ, মো. সিরাজ মিয়া, বিশিষ্ট ব্যবসায়ী বশির মিয়া, যুবলীগনেতা সুমন মিয়া প্রমুখ।

পরে খাদ্য সামগ্রী বিতরণে যেন কোন প্রকার গণ জমায়েত না হয় সে জন্য এলাকার যুবক ও সংগঠনের সদস্যদের মাধ্যমের চিহ্নিত পরিবারের মাঝে খাদ্য সামগ্রী গুলো পৌছিয়ে দেয়া হয়।

টিপু/জিহাদ বাবু

মন্তব্য করুন

Development by: webnewsdesign.com