আপডেট

x

ফলো আপ

প্রধানমন্ত্রীর উপহারে কসবা পৌর এলাকায় অনিয়ম: তদন্তের উদ্যোগ প্রশাসনের

বৃহস্পতিবার, ১৮ জুন ২০২০ | ৯:৫০ অপরাহ্ণ |

প্রধানমন্ত্রীর উপহারে কসবা পৌর এলাকায় অনিয়ম: তদন্তের উদ্যোগ প্রশাসনের
Spread the love

ব্রাহ্মণবাড়িয়ার কসবা পৌরসভা এলাকার চার ওয়ার্ডে প্রধানমন্ত্রীর অর্থ উপহারের তালিকায় প্রণয়নে অনিয়মের অভিযোগের ঘটনায় তদন্তের উদ্যোগ নিয়েছে জেলা প্রশাসক।

বৃহস্পতিবার(১৮ জুন) কসবার উপজেলা নির্বাহী কর্মকর্তার অফিস সূত্রে এ তথ্য নিশ্চিত হওয়া যায়।

webnewsdesign.com

এ বিষয়ে কসবার উপজেলা নির্বাহী কর্মকর্তা মাসুদ উল আলম জানান, কসবার পৌরসভার চারটি ওয়ার্ডে প্রধানমন্ত্রীর ঈদ উপহারের টাকা বিতরণের তালিকায় অনিয়মের অভিযোগের ঘটনায় তদন্তের উদ্যোগ গ্রহণ করা হয়েছে। এ সংক্রান্ত একটি চিঠি ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রশাসকের কার্যালয় থেকে আগামী রোববার (২১) তার কার্যালয়ে পৌঁছাতে পারে। আর চিঠির পাওয়ার পর এ বিষয়ে তদন্ত শুরু করা হবে।

আরও পড়ুনঃ কসবায় পৌর এলাকায় প্রধানমন্ত্রীর অর্থ উপহারের তালিকায় সচ্ছলদের নাম  

এ বিষয়ে জানতে চাইলে ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রশাসক হায়াত-উদ-দৌলা খাঁন বলেন, এ সংক্রান্ত অভিযোগ আমরা পেয়েছি। অভিযোগগুলো আমরা তদন্ত করছি। সত্যতার প্রমাণ পেলে আমরা এ বিষয়ে কঠোর ব্যবস্থা গ্রহণ করব। যার এই অপকর্মের সঙ্গে জড়িত থাকবে তাদের বিরুদ্ধে ব্যবস্থাগ্রহণ করা হবে।

প্রসংগত, ব্রাহ্মণবাড়িয়ার কসবা পৌরসভা এলাকার চার ওয়ার্ডে প্রধানমন্ত্রীর উপহারের তালিকায় প্রণয়নে অনিয়মের অভিযোগ উঠেছে।অভিযোগ রয়েছে চার ওয়ার্ডে তালিকায় শুধু মাত্র ২০ শতাংশের কম নাম ঠায় পেয়েছে দুঃস্থদের। তালিকায় স্থান পাওয়া বাকি সব সচ্ছলদের নাম। অনিয়মে কসবা পৌরসভার চার ওয়ার্ডের কাউন্সিলররা জড়িত বলে অভিযোগ উঠেছে।
এ বিষয়ে মঙ্গলবার (৯ জুন) ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রশাসকের বরাবর এ সংক্রান্ত চারটি অভিযোগপত্র কাউন্সিলরদের বিরুদ্ধে দাখিল করা হয়।

মন্তব্য করুন

Development by: webnewsdesign.com