আপডেট

x

নির্বাচন আ’লীগের উৎসব, বিএনপির জন্য আতংক- বিএনপি

শনিবার, ২২ ডিসেম্বর ২০১৮ | ৩:১৩ অপরাহ্ণ |

নির্বাচন আ’লীগের উৎসব, বিএনপির জন্য আতংক- বিএনপি
Spread the love

একাদশ জাতীয় নির্বাচন সরকার দলীয় লোকজনের জন্য উৎসবের হলেও পুলিশের একপেশী মনোভাবের কারনে বিএনপির জন্য তা আতংক বলে অভিযোগ করেছেন ব্রাহ্মণবাড়িয়া জেলা বিএনপি।

শনিবার দুপুরে ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের হলরুমে এক সংবাদ সম্মেলনে দলের সাধারণ সম্পাদক জহিরুল হক খোকন এই অভিযোগ করেন।

webnewsdesign.com

এসময় তিনি আরো বলেন, পুলিশের তান্ডবের কারনে বিএনপির নেতাকর্মীরা নির্বাচনের মাঠেই দাড়াতে পারছে না। প্রতিদিন বিএনপির নেতাকর্মীদের অহেতুক গ্রেপ্তার করা হচ্ছে। নির্বাচনের তফসিল ঘোষণার পর থেকে জেলায় ৫ শতাধিক নেতাকর্মীকে গ্রেপ্তার করেছে। পুলিশের আচরণ সুষ্টু নির্বাচনকে বাধাগ্রস্থ করবে বলেও অভিযোগ করেন তিনি।

তাদের নির্বাচনী ক্যাম্প পুড়িয়ে দিয়ে তাদের নেতাকর্মীকেই মামলা দিয়ে হয়রানী করা হচ্ছে বলেও অভিযোগ করেন তিনি।
তাকে নির্বাচনে বাধা দেওয়াসহ হামলার শিকার হতে হচ্ছে উল্লেখ করে রিটার্নি কর্মকর্তার কাছে নিরাপত্তা চাইলেও তাকে কোন নিরাপত্তা দিচ্ছেন না বলেও অভিযোগ করেন তিনি। প্রশাসনের উপর অভিযোগ করে বলেন, বিএনপিকে নির্বাচনের মাঠ থেকে দূরে সড়িয়ে নিতে তাদের নেতাকর্মী ও সমর্থকদের নির্যাতনসহ আওয়ামীলীগ মনোনীত প্রার্থীকে পর্দার আড়ালে ও প্রকাশ্যে সহযোগীতা করছেন বলে অভিযোগ করেন তিনি।

এসময় জেলা বিএনপির সভাপতি হাফিজুর রহমান মোল্লা কচি, ব্রাহ্মণবাড়িয়া-৩ (সদর ও বিজয়নগর) আসনে বিএনপির প্রার্থী ও জেলা বিএনপির জ্যেষ্ঠ সহ-সভাপতি খালেদ হোসেন মাহবুব শ্যামল, গোলাম সারোয়ার খোকন, যুগ্ম সাধারণ সম্পাদক মুমিনুল হক, সংগঠনিক সম্পাদক সিরাজুল ইসলাম সিরাজ সহ জেলা বিএনপির সহযোগী সংগঠনের নেতাকর্মী, স্থানীয় বিভিন্ন প্রিন্ট, ইলেকট্রনিক ও অনলাইন মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

মন্তব্য করুন

Development by: webnewsdesign.com