আপডেট

x

করোনায় বিপদগ্রস্তদের ওয়ানুর শুভেচ্ছা উপহার

শনিবার, ২৩ মে ২০২০ | ৮:৫৭ অপরাহ্ণ |

করোনায় বিপদগ্রস্তদের ওয়ানুর শুভেচ্ছা উপহার
Spread the love

ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে ওয়েলফেয়ার এসোসিয়েশন (ওয়ান) এর উদ্যোগে করোনা সংকটে বিপদগ্রস্থ ৫’শ পরিবারের মাঝে ঈদ উপলক্ষে শুভেচ্ছা উপহার বিতরণ করা হয়েছে।

শনিবার (২৩ মে) নাসিরনগর সরকারি কলেজ মাঠে এ শুভেচ্ছা উপহার বিতরণ অনুষ্ঠিত হয়।

webnewsdesign.com

উপজেলার ১৩টি ইউনিয়নের ৫০০ নিম্ন মধ্যবিত্ত, অসহায় ও কর্মহীন পরিবারের মাঝে এ শুভেচ্ছা উপহারগুলো সংগঠনের ইউনিয়ন প্রতিনিধির মাধ্যমে তাদের বাড়িতে পৌছে দিচ্ছেন।

এ উপহারের প্রতিটি প্যাকেটে চাল, ডাল, আলু, পেয়াজ, চিনি, দুধ, সেমাই, নিত্যপ্রয়োজনীয় দ্রব্যসামগ্রীসহ মাস্ক ও সচেতনতামূলক লিফলেট রয়েছে।

ওয়েলফেয়ার এসোসিয়েশন (ওয়ান) করোনা মহামারির শুরুর দিকেই নাসিরনগরে মাস্ক, স্যানিটাইজার প্রদানসহ সচেতনতা বৃদ্ধির জন্য প্রচারণামূলক কার্যক্রম পরিচালনা করে ইতোমধ্যে সর্বমহলে প্রশংসিত হয়েছে। সংগঠনের প্রাক্তন ছাত্রদের নিজস্ব অর্থায়নে পরিচালিত সহায়তা কর্মসূচিটি বাস্তবায়ন হয়ে থাকে।

শুভেচ্ছা উপহার বিতরণের সময় উপস্থিত ছিলেন, প্রধানমন্ত্রীর কার্যালয় কর্মকর্তা ও ওয়ানুর সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম, নাসিরনগর সরকারি কলেজের সহকারি অধ্যাপক মাইনুদ্দিন, পার্থ প্রতিম সোম,প্রেসক্লাব সহসভাপতি আক্তার হোসেন ভূইয়াসহ সংগঠনের সদস্যরা।

পরে সংগঠনের সভাপতি নির্মল চন্দ্র বিশ্বাস ভিডিও বার্তার মাধ্যমে নাসিরনগরের সকল মানুষকে ঈদ শুভেচ্ছা জানান এবং আগামী দিনেও নাসিরনগরের পাশে ওয়ানু থাকবে বলে আশাবাদ ব্যক্ত করেন।

মন্তব্য করুন

Development by: webnewsdesign.com