আপডেট

x

করোনার উপসর্গ নিয়ে ভোরের কাগজের ক্রাইম রিপোর্টারের মৃত্যু

শুক্রবার, ০৮ মে ২০২০ | ১২:৫৮ পূর্বাহ্ণ |

করোনার উপসর্গ নিয়ে ভোরের কাগজের ক্রাইম রিপোর্টারের মৃত্যু
Spread the love

করোনার উপসর্গ নিয়ে দৈনিক ভোরের কাগজের ক্রাইম রিপোর্টার আসলাম রহমান (৩৮) মারা গেছেন।

বৃহস্পতিবার রাতে ক্রাইম রিপোর্টাস অ্যাসোসিয়েশনের (ক্র্যাব) সভাপতি আবুল খায়ের এ তথ্য নিশ্চিত করেছেন।

webnewsdesign.com

এক বিবৃতিতে ক্র্যাব জানায়, বাংলাদেশ ক্রাইম রিপোর্টার্স অ্যাসোসিয়েশনের (ক্র্যাব) সদস্য ও দৈনিক ভোরের কাগজের স্টাফ রিপোর্টার আসলাম রহমান বৃহস্পতিবার রাত পৌনে ১১টার দিকে ঢাকা মেডিকেলের জরুরী বিভাগে করোনা উপসর্গ নিয়ে মারা যান তিনি। বেশ কয়েক দিন ধরে বাসায় জ্বর ও শ্বাসকষ্টসহ করোনার উগসর্গে ভুগছিলেন আসলাম রহমান।

সোমবার তিনি করোনা টেস্টের নমুনা দিয়েছিলেন মুগদা মেডিকেল কলেজ হাসপাতালে। বুধবার তার করোনা টেস্টের রিপোর্ট নেগেটিভ জানিয়েছিল হাসপাতাল কর্তৃপক্ষ। বৃহস্পতিবার রাতে হঠাৎ শ্বাসকষ্ট বেড়ে গেলে তাকে ঢাকা মেডিকেলের জরুরী বিভাগে নিলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। তিনি এক ছেলে, এক মেয়ে, স্ত্রীসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

আসলাম রহমানের মৃত্যুতে ক্র্যাব সভাপতি আবুল খায়ের ও সাধারণ সম্পাদক আসাদুজ্জামান বিকুসহ কার্যনির্বাহী কমিটি গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন। ক্র্যাব নেতৃবৃন্দ মরহুমের আত্মার মাগফিরাত কামনা করে শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।

তাকে মাদারীপুরের পারিবারিক কবরস্থানে দাফন করা হবে বলে জানায় ক্র্যাব।

গত ২৮এপ্রিল করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে মারা যান দৈনিক সময়ের আলো পত্রিকার সিটি এডিটর হুমায়ুন কবির খোকন মারা গেছেন। বুধবার ৬মে একই পত্রিকার সিনিয়র সাব এডিটর মাহমুদুল হাকিম অপু করোনাভাইরাসের আক্রান্ত হবার উপসর্গ নিয়ে মারা গেছেন।

মন্তব্য করুন

Development by: webnewsdesign.com