আপডেট

x

আখাউড়ায় রুমানা-বাঞ্ছারামপুরে সোহেল রানাকে ইউএনও হিসেবে পদায়ন

শনিবার, ২৬ জুন ২০২১ | ৯:৪৩ অপরাহ্ণ |

আখাউড়ায় রুমানা-বাঞ্ছারামপুরে সোহেল রানাকে ইউএনও হিসেবে পদায়ন
Spread the love

ব্রাহ্মণবাড়িয়া জেলার আখাউড়া উপজেলার নির্বাহী কর্মকর্তা (ইউএনও) হিসেবে পদায়ন করা হয়েছে রুমানা আক্তারকে ও বাঞ্ছারামপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা হিসেবে পদায়ন করা হয়েছে সোহেল রানাকে। গত ২৪জুন চট্রগ্রাম বিভাগীয় কার্যালয়ের অতিরিক্ত বিভাগীয় কমিশনার (সার্বিক) খন্দকার জহিরুল ইসলাম সাক্ষরিত এক প্রজ্ঞাপনে তাদেরকে এই পদায়নের আদেশ জারি করা হয়।

এর আগে জনপ্রশাসন মন্ত্রণালয়ের গত ২৮ মার্চ এক প্রজ্ঞাপনে আখাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) নূর-এ আলমকে লক্ষীপুর জেলার অতিরিক্ত জেলা প্রশাসক ও গত ২৩জুন আরেক প্রজ্ঞাপনে বাঞ্ছারামপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) নাসির উদ্দিন সারোয়ারকে চাঁদপুর জেলার অতিরিক্ত জেলা প্রশাসক হিসেবে পদোন্নতি দেওয়া হয়।

webnewsdesign.com

গত ৭জুন রুমানা আক্তারকে চট্রগ্রাম বিভাগীয় কমিশনারের কার্যালয় এক প্রজ্ঞাপনে ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা হিসেবে পদায়ন করেন। গত ১০জুন জারি করা প্রজ্ঞাপনে আগে প্রজ্ঞাপনটি বাতিল করে রুমানা আক্তারকে নোয়াখালী জেলার সেনবাগ উপজেলা নির্বাহী কর্মকর্তা হিসেবে পদায়ন করা হয়৷ গত ১৬জুন রুমানা আক্তারকে নোয়াখালী জেলার সেনবাগ উপজেলা নির্বাহী কর্মকর্তা হিসেবে পদায়নের প্রজ্ঞাপনটি বাতিল করে চট্রগ্রাম বিভাগীয় কমিশনারের কার্যালয়। পরবর্তীতে ২৪জুন রুমানাকে ইউএনও হিসেবে আখাউড়া উপজেলায় পদায়ন করে প্রজ্ঞাপন জারি করে বিভাগীয় কমিশনারের কার্যালয়।

এদিকে, সোহেল রানাকে চট্রগ্রাম জেলা প্রশাসকের কার্যালয়ের ভূমি অধিগ্রহণ কর্মকর্তা থেকে এক প্রজ্ঞাপনে উপজেলা নির্বাহী কর্মকর্তা হিসেবে চট্রগ্রাম বিভাগীয় কমিশনারের কার্যালয়ে ন্যস্ত করা হয়। পরবর্তীতে ২৪জুন রুমানাকে ইউএনও হিসেবে আখাউড়া উপজেলায় পদায়ন করে প্রজ্ঞাপন জারি করে বিভাগীয় কমিশনারের কার্যালয়। সোহেল রানা ইতিপূর্বে ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার সহকারী কমিশনার (ভূমি) হিসেবে দায়িত্ব পালন করে গেছেন।

 

মন্তব্য করুন

Development by: webnewsdesign.com